ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

বাংলাদেশকে হারানো কঠিন হবেঃ সাঙ্গাকারা

15349728_1870694266496535_7627174456700711122_nনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ সবকিছু ঠিক থাকলে আগামী মার্চে পূর্নাঙ্গ সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফর করবে বাংলাদেশ ক্রিকেট দল। দ্বিপাক্ষিক সিরিজে দুইটি টেস্ট, তিনটি একদিনের ম্যাচ ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে উভয় দল। শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার কুমার সাঙ্গাকারা মনে করেন স্বাগতিকদের জন্য সিরিজটা কঠিন হবে। কারণ সাঙ্গাকারা মনে করেন, বাংলাদেশকে হারানো শ্রীলংকার জন্য কঠিন হবে।

শুক্রবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরের ‘ফাইনাল অব দ্যা ম্যাচ’ নির্বাচিত হন শ্রীলংকান কিংবদন্তি কুমার সাঙ্গাকারা। ঢাকা ডায়নামাইটসের হয়ে সাঙ্গাকারা ফাইনালে ৩৩ বলে ২ চার ও এক ছয়ে ৩৬ রানের ইনিংস খেলে দলকে শিরোপা এনে দিতে ভূমিকা রাখেন।

বাংলাদেশ ক্রিকেটের প্রশংসা করে সাবেক এই শ্রীলঙ্কান ক্রিকেটার বলেন, ‘অনেক নতুন প্লেয়ার উঠে এসেছে। এটা বাংলাদশের ক্রিকেটর জন্য খুবই ভালো। মার্চে টাফ ট্যুর হবে। বাংলাদেশকে হারানো শ্রীলঙ্কার জন্য কঠিন হবে। এখন পেস বোলিং ইউনিট খুবই শক্তিশালী। স্পিনে বরাবরই ভালো। তবে ফিটনেসে একটু ঘাটতি রয়েছে গেছে। বিপিএলে অনেক তরুণ ক্রিকেটারদের দেখেছি। বাংলাদেশের ক্রিকেট এগিয়ে যাওয়ার মতো অনেক কিছুই এখানে দেখেছি।’

এদিকে সাঙ্গাকারা বিপিএল শেষ করেছেন টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ রান সংগ্রাহক হিসেবে! টুর্নামেন্টে ১৩ ম্যাচে ২৮.৪৬ গড়ে দুই ফিফটিতে ৩৭০ রান করেছেন সাঙ্গাকারা। সর্বোচ্চ ইনিংস ৬৬।

Tags

Related Articles

Close