বাংলাদেশসর্বশেষ নিউজ

মহেশপুরে ঘুমন্ত কলেজ ও স্কুল ছাত্রীর উপর এসিড নিক্ষেপ

Prova-KodomTola-Pictureমোঃ জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের মহেশপুর উপজেলা কদমতলা গ্রামে তানিয়া (১৫) ও প্রভা (৭) নামে দুই শিশুর উপর এসিড বা দাহ্য জাতীয় পদার্থ নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে তাদের মুখমন্ডল ও পিঠ ঝলসে গেছে।

মহেশপুর সরকারী ডিগ্রী কলেজের ছাত্রী তানিয়া কদমতলা গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে ও তার চাচাতো বোন কদমতলা প্রইমারির দ্বিতীয় শ্রেনীর ছাত্রী প্রভা সবুজ হোসেনের মেয়ে।

তানিয়ার পিতা জয়নাল আবেদীন জানান, সোমবার গভীর রাতে চাচাতে দুই বোন বিছানায় ঘুমিয়ে ছিল। এ সময় দুর্বৃত্তরা জানালার ফাঁক দিয়ে সিরিঞ্জের মাধ্যমে এসিড নিক্ষেপ করে। এতে তানিয়া ও শোভার মুখের বামপাশ ও পিঠ ঝলসে গেছে। তিনি আরো বলেন, এসিড নিক্ষেপের কারণে বিছানার চাদর ও মশারী পুড়ে গেছে। সেগুলো পুলিশ নিয়ে গেছে। ঝলসে যাওয়া দুই শিশুকে মঙ্গলবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতালের মহিলা সার্জারি ওয়ার্ডের ৫নং বেডে ভর্তি করা হয়েছে। এরমধ্যে তানিয়ার ক্ষতি কম হওয়ার কারণে বিকালে তাকে বাড়ি নিয়ে যাওয়া হয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের ডাঃ ফামদিা জানান, তরণ জাতীয় দাহ্য পদার্থ নিক্ষেপ করা হয়েছে। এতে তাদের মুখ পুড়ে গেছে। এসিড কিনা তা পরে বলা যাবে।

বিষয়টি নিয়ে মহেশপুর থানার ওসি আহম্মেদ কবীর জানান, ঘটনাটি জানতে পেরে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলেন। তবে নিক্ষেপকৃত দ্রব্য এসিড কিনা তা এখনই বলা যাচ্ছে। তবে সেটি ব্যাটারিতে ব্যবহৃত পানিও হতে পারে। তিনি বলেন, এ বিষয়ে থানায় এখনো কোন অভিযোগ দায়ের হয়নি।

Tags

Related Articles

Close