ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

আজ করোনা টেস্ট করাবেন সাকিব

নিষেধাজ্ঞা কাটিয়ে শুক্রবার (০৬ নভেম্বর) দেশে ফিরেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসান। এখন আর ক্রিকেটীয় কর্মকাণ্ডে অংশ নিতে কোনো বাধা নেই বিশ্বসেরা এই অলরাউন্ডারের। পরিবারের সাথে বেশ কয়েকদিন সময় কাটিয়ে ফিরেছেন নিজভূমে। সাকিব দেশে ফিরলেও তার পরিবার এখনও রয়েছে যুক্তরাষ্ট্রেই।

দেশে ফেরার পথে দুবাইয়ে সাকিব করোনা পরীক্ষা করিয়েছিলেন, সেই পরীক্ষায় ভাইরাসের উপস্থিতি মেলেনি। তবে সাকিবের করোনা পরীক্ষার আরও কয়েকটি ধাপ বাকি রয়েছে। এরই ধারাবাহিকতায় আজ শনিবার (০৭ নভেম্বর) করোনা পরীক্ষা করাবেন বাংলাদেশের পোস্টার বয়।

করোনা পরীক্ষার ফল পাওয়া যাবে আজকেই, যেখানে জানা যাবে সাকিবের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি আছে কি না! ভাইরাসমুক্তের সার্টিফিকেট পেলেই সাকিব নামবেন অনুশীলনে।

তবে আজকের পরীক্ষার ফল নেগেটিভ এলেও আবারো সাকিবকে করোনা পরীক্ষা করাতে হবে ফিটনেস পরীক্ষার আগে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে অংশগ্রহণকারী যে ক্রিকেটাররা পূর্ববর্তী ক্যাম্পে ছিলেন না, তাদের ফিটনেস পরীক্ষা নেবে বিসিবি। সেই পরীক্ষার আগে আরেক দফা করোনা পরীক্ষা করাবেন সাকিব। সেখান থেকে করোনা নেগেটিভ সনদ নিয়েও দিতে হবে ফিটনেস পরীক্ষা।

এদিকে দেশে পা রেখেই ব্যস্ত সময় পার করছেন সাকিব আল হাসান। শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজধানীর গুলশানে ‘জয়’ নামে একটি সুপারশপ উদ্বোধন করেন। করোনার সময়টায় বিদেশ থেকে ফেরা যেকোনো ব্যক্তিরই কোয়ারেন্টিনে থাকা বাধ্যতামূলক। সাকিব আল হাসানের ক্ষেত্রে একটু ব্যতিক্রম ঘটনাই ঘটালো। এর ফলে বিষয়টাকে নিয়ে চলছে আলোচনা-সমালোচনা!

Tags

Related Articles

Close