ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

টাইগার স্কোয়াডে ফিরছেন তাসকিন আহমেদ

tstsনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ আফগানিস্তানের বিপক্ষে ১ম ও ২য় ওয়ানডের জন্য ১৩ সদস্যের বাংলাদেশ দল ঘোষনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আইসিসির সবুজ সংকেত পেলে মুল স্কোয়াডে ফিরবেন ‘ঢাকা এক্সপ্রেস’ তাসকিন আহমেদ।

বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে আফগানিস্তানের বিপক্ষে প্রথম দুই ওয়ানডে ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করে বিসিবি। আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) থেকে বোলিং অ্যাকশনে নিষেধাজ্ঞা থাকায় স্কোয়াডে জায়গা হয়নি তাসকিন আহমেদের। তবে যদি আইসিসি’র বোলিং অ্যাকশন বৈধতার সার্টিফিকেট পেলেই স্কোয়াডে সুযোগ পাবেন ডানহাতি এই পেসার।

উল্লেখ্য বিগত ৮ সেপ্টেম্বর অস্ট্রেলিয়ার ব্রিসবেনে বোলিং অ্যাকশনের পরীক্ষা দেন তাসকিন আহমেদ। যার পরীক্ষার ফলাফল এখনও অপেক্ষামান। তবে আশা করা হচ্ছে আজকের মধ্যেই কাঙ্খিত ফলাফল চলে আসবে।

এদিকে আইসিসি’র বৈধতার সার্টিফিকেট পেলে প্রথম দুই ওয়ানডেতেই দেখা যাবে তাসকিন আহমেদকে। তখন ১৩ সদস্যের দল ১৪ সদস্যে রূপ পাবে। আর নেতিবাচক হলে সেক্ষেত্রে জায়গা হতে পারে বিসিবি’র টিম ম্যানেজম্যান্টের সেরা পছন্দ আলাউদ্দিন বাবু।

তাসকিনকে নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেন, ‘তাসকিনের ফল আজকে পাওয়ার কথা ছিল। কিন্তু পাইনি। যদি ইতিবাচক ফল পেয়ে যাই তাহলে সে স্কোয়াডে যোগ দেবে। আর তাসকিনের ফলাফল ইতিবাচক না হলে, আমরা ম্যানেজম্যান্টের সঙ্গে আলোচনা করে নতুন কাউকে নেব।’

Tags

Related Articles

Close