বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

দেশে ফিরলেন সোহেল তাজ: ফিরতে পারেন রাজনীতিতে

tajনিউজরুমবিডি.কম: অবশেষে আবার রাজনীতিতে ফিরছেন খুবই অল্প সময়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করা রাজনীতিক তানজিম আহমেদ সোহেল তাজ।

দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের ছেলে তাজ দেশে ফিরেই আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেথ হাসিনার সঙ্গে দেখা করেন।

সূত্র থেকে জানা যায়, শনিবার রাত ৯টার দিকে গণভবনে যান সোহেল তাজ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পুত্রসম সোহেল তাজকে কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন। এসময় প্রধানমন্ত্রী তাজকে মাতৃস্নেহে বুকে জড়িয়ে ধরেন। এ সময় সোহেল তাজের সঙ্গে তার দুই বোন সিমিন হোসেন রিমি ও মাহজাবিন আহমেদ মিমি উপস্থিত উপস্থিত ছিলেন বলে জানা গেছে।taj 2

সোহেল তাজ আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন ২০০১ সালে । ২০০৮ সালে আবারো সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। কিন্তু ক্ষমতা গ্রহণের মাত্র পাঁচ মাসের মাথায় পদত্যাগের ঘোষণা দেন তিনি। তাকে ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রী বারবার চেষ্টা করে ব্যর্থ হন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের প্রচেষ্টায় আওয়ামী লীগে ক্লিন ইমেজের নেতা হিসেবে পরিচিত সোহেল তাজকে রাজনীতিতে ফিরিয়ে আনার চেষ্টা চলছে বলে জানা গেছে।

 

Tags

Related Articles

Close