ক্রিকেটক্রিকেটখেলাধূলাবাংলাদেশসর্বশেষ নিউজ

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজে আম্পায়ার থাকছেন যারা !

received_1632632456810109
নিউজরুমবিডি স্পোর্টস: আসন্ন বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচ আগামী ২৭ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে। এই সিরিজকে সামনে রেখে আম্পায়ার প্যানেলের নাম ঘোষনা করেছে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রন সংস্থা আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

সোমবার ঘোষিত আইসিসি‘র এলিট প্যানেলের তিন আম্পায়ারের দায়িত্বে থাকবেন পাকিস্তানের আলিম দার, ইংল্যান্ডের ইয়ান গোল্ড ও নিউজিল্যান্ডের নাইজেল লং। তারা অদল-বদল করে বাংলাদেশ-অস্ট্রেলিয়া দুই ম্যাচের টেস্ট সিরিজটি পরিচালনা করবেন।

দ্বিপাক্ষিক সিরিজের প্রথম ঢাকা টেস্টে মাঠ আম্পায়ারের দায়িত্বে থাকবেন আলিম দার এবং নাইজেল লং। ইংলিশ ম্যান ইয়ান গোল্ড থাকবেন টিভি আম্পায়ারের দায়িত্বে।

সিরিজের দ্বিতীয় ও শেষ চট্টগ্রাম টেস্টে ইয়ান গোল্ড এবং নাইজেল লং অন ফিল্ড আম্পায়ারের দায়িত্বে থাকবেন। টিভি আম্পায়ারের দায়িত্বে থাকবেন আলিম দার।

বলে রাখা ভালো, বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজে ডিসিশন রিভিউ সিস্টেম (ডিআরএস) থাকবে।

উল্লেখ্য, ২০১৫ বিশ্বকাপ ক্রিকেটের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশের বিপক্ষে একাধিক বিতর্কিত সিদ্ধান্ত দিয়ে টাইগার ভক্তদের কাছে রীতিমতো শত্রু বনে গেছেন আলিম দার ও ইয়ান গোল্ড। এই সিরিজে এমন কিছু হবেনা এমনটাই প্রত্যা্শা টাইগার ভক্তদের।

Related Articles

Close