আন্তর্জাতিকক্রিকেটক্রিকেটখেলাধূলাবাংলাদেশসর্বশেষ নিউজ

সর্বকালের সেরা টি-টুয়েন্টি একাদশে সাকিব-মুস্তাফিজ !

নিউজরুমsdmববিডি.কম: বর্তমান টি-টোয়েন্টি ক্রিকেটের জনপ্রিয়তা তুঙ্গে। যার পরণায় টেস্ট এবং ওয়ানডে ক্রিকেট অনেকটাই পেছনে পড়ছে। বিশ্বব্যাপী আন্তর্জাতিক টি-টুয়েন্টি’র বাইরেও প্রায় প্রতিটি দেশ বেশ জাকজমকপূর্ণ ভাবে আয়োজন করছে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টি-টুয়েন্টি টুর্নামেন্ট। ফলে টি-টুয়েন্টি ক্রিকেট আরো জনপ্রিয় হয়ে উঠছে সকলের কাছে।

এদিকে টি-টুয়েন্টি ফরম্যাটের সর্বকালের সেরা একাদশ গঠন করেছে কলকাতার জনপ্রিয় পত্রিকা আনন্দবাজার। যেখানে মূল একাদশে জায়গা করে নিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের দুই তারকা খেলোয়াড় সাকিব ও মোস্তাফিজ। এ তালিকায় সর্বোচ্চ তিনজন আছেন ওয়েস্ট ইন্ডিজের। এরপর দু’জন করে আছে ভারত, বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা’র। মুল একাদশে কোন অস্ট্রেলিয়ার ঠাই না হলেও নিউজিল্যান্ড ও শ্রীলঙ্কার আছেন একজন করে। আর দ্বাদশ ক্রিকেটার হিসেবে রয়েছেন এক ভারতীয়।

এবার দেখে নেওয়া যাক আন্দবাজার পত্রিকার সর্বকালের সেরা টি-টুয়েন্টি একাদশঃ ক্রিস গেইল, ব্র্যান্ডন ম্যাককালাম, ভিরাট কোহলি, এবি ডিভিলিয়ার্স, সাকিব আল হাসান, মাহেন্দ্র সিং ধোনী, ডোয়াইন ব্রাভো, ডেল স্টেইন, সুনিল নারাইন, মোস্তাফিজুর রহমান, লাসিথ মালিঙ্গা ও সুরেশ রায়না (দ্বাদশ খেলোয়াড়)।

Related Articles

Close