বাংলাদেশসর্বশেষ নিউজ

যারা ঘটনা ঘটিয়েছে তাদের অবশ্যই বিচার হবে : সখীপুরে স্বরাষ্ট্র মন্ত্রী

home minister at sakhipurসিরাজুস সালেকীন সিফাত, সখীপুর (টাঙ্গাইল): স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বৃহস্পতিবারের পুলিশ-সাংবাদিকের অপ্রীতিকর ঘটনার ভিডিও ফুটেজ পাওয়া গেছে। তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির তদন্ত চলছে। ভিডিও দেখে জড়িতদের চিহ্নিত করা হচ্ছে। যাচাই বাছাই করে যারা ঘটনা ঘটিয়েছে তাদের অবশ্যই বিচার হবে।

তিনি আরও বলেন, আমরা মনে করি, সাংবাদিকদের সঙ্গে আমাদের অবিচ্ছেদ্য সম্পর্ক রয়েছে। সাংবাদিকদের সঙ্গে পুলিশেরও সুসম্পর্ক রয়েছে। কিন্তু শুক্রবার সাংবাদিকদের প্রশ্নের জবাবের আগে আমি অপ্রস্তুত ছিলাম, ঘটনাটি তাৎক্ষণিক জানা ছিল না। এরপর ওই ঘটনার ভিডিও ফুটেজ পেয়েছি। ইতিমধ্যে যে ঘটনা ঘটিয়েছে তার ব্যবস্থা নেওয়া হয়েছে।

শনিবার বিকেল তিনটায় সখীপুর সৃষ্টি সংঘ মাঠে প্রয়াত সাংসদ ‘শওকত মোমেন শাহজাহান স্মৃতি সংসদ ও গবেষণা পরিষদ’ আয়োজিত শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি কুতুব উদ্দিনের সভাপতিত্বে টুর্নামেন্টের উদ্বোধন করেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক। এ সময় সাংসদ সানোয়ার হোসেন, সাংসদ অনুপম শাহজাহান জয়, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, পুলিশ সুপার মো. মাহবুব আলম, উপজেলা চেয়ারম্যান শওকত শিকদার, লাবীব গ্রæপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর (সিআইপি), জুলফিকার হায়দার কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উদ্বোধনী খেলায় অংশ নেয় ‘টাঙ্গাইল সদর উপজেলা’ বনাম ‘ঝিনাইদহ জেলা’।

Related Articles

Close