uncategorized

ঢাবিতে সখিপুরের ‘লালমাটি’র নতুন কমিটি গঠন

সভাপতি সাব্বির, সাধারণ সম্পাদক তানজিন

সিরাজুস সালেকীন, সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সখীপুরের শিক্ষার্থীদের ছাত্র কল্যাণ পরিষদ ‘লালমাটি’র নতুন কমিটি গঠন করা হয়েছে।

গতকাল রাত সোয়া ১০ টায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাদ্দাম হোসেন উদয় ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তামান্না তাবাসসুম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটি ঘোষণা করা হয়।

নব গঠিত কমিটির সভাপতি মোঃ সাব্বির আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ তানজিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ আশিক আহমেদ আকাশ সহ মোট ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। উল্লেখ্য ২০১৯ সালের ৩ এপ্রিল সখীপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদ, ঢাকা বিশ্ববিদ্যালয় “লালমাটি” প্রতিষ্ঠা হয় এবং অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে সংগঠনের প্রতিষ্ঠাকালীন নেতৃত্বও বাছাই করা হয়। গঠনতন্ত্র অনুযায়ী নবগঠিত কমিটির মেয়াদ ১ বছর।

সখীপুর উপজেলা ছাত্র কল্যাণ পরিষদ ‘লালমাটি’র প্রতিষ্ঠাতা সভাপতি সাদ্দাম হোসেন উদয় বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সখীপুরের লালমাটির শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সহযোগীতা, ভ্রাতৃত্ববোধ সমুন্নত রাখা এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু সখীপুরের শিক্ষার্থীদের সার্বিকভাবে সহযোগীতা করাই লালমাটির মূল লক্ষ্য। এছাড়া সখীপুরের সকল সাবেক বর্তমান ঢাবিয়ানদের মধ্যে পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি ও আত্মিক বন্ধন তৈরীতেও কাজ করবে লালমাটি।’

Tags

Related Articles

Close