ক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

সিলেটকে পাত্তাই দেয়নি চিটাগং ভাইকিংস

tamim-dilsanক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: চট্রগ্রামে অনুষ্ঠিত বিপিএলের আজকের দ্বিতীয় ম্যাচে সিলেট সুপারস্টার্সকে পাত্তাই দেয়নি চিটাগং ভাইকিংস। সিলেট সুপারস্টার্সকে তারা হারিয়েছে ১০ উইকেটের বিশাল ব্যবধানে। এই জয়ে পরবর্তী রাউন্ডে চিটাগং ভাইকিংসের খেলার আশা কিছুটা হলেও বেঁচে থাকল।

১৪০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে প্রতিপক্ষ দলের কোন বোলারকেই সুবিধা করতে দেননি চিটাগং ভাইকিংসের দুই ড্যাশিং ওপেনার তামিম ইকবাল ও তিলকরত্বে দিলশান। দুইজনই ব্যক্তিগত ৬৭ রান করে অপরাজিত থাকেন। তামিম এই রান করেন ৫১ বল খেলে, আর দিলশান খেলেন মাত্র ৪৬ বল। তামিম- দিলশানের দৃঢ় ব্যাটিং এর কারনে উইকেট শূণ্য থাকতে হয় সোহেল তানভীর, রুবেল হোসেন, রাজ্জাক, আফ্রিদির মতো বোলারদের।

এর আগে প্রথমে ব্যাট করতে নেমে  সিলেট সুপার স্টার্স পাকিস্তানি অল রাউন্ডার শহিদ আফ্রিদির ঝড়ো ব্যাটিংয়ে ৯ উইকেট হারিয় সংগ্রহ করে ১৩৯ রান। শুরুতেই মারাত্মক ব্যাটিং বিপর্যয়ে পড়া সিলেট সুপারস্টার্স ২২ রানে সময়ই হারায় প্রথম চার উইকেট। কঠিন সময়ে ব্যাট করতে নেমে হাল ধরেন আফ্রিদি। ৪১ বলে ৬২ রানের ভালো ইনিংস করে ফিরেন তিনি। সোহেল তানভীর করেন ১৭। চিটাগাং ভাইকিংসের পক্ষে শফিউল নেন ২ উইকেট।

Tags

Related Articles

Close