ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

বড় ব্যবধানে জয় পেল টাইগাররা

bd cricক্রীড়া প্রতিবেদক, নিউজরুমবিডি.কম: ৫১ রানের বড় ব্যবধানে এশিয়া কাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সংযুক্ত আরব আমিরাতকে হারিয়েছে টাইগাররা।

মিরপুর শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৩৩ রান সংগ্রহ করে মাশরাফিবাহিনী।

কিন্তু মাত্র ১৩৪ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমেও ভালো করতে পারেনি সংযু্ক্ত আরব আমিরাতের ব্যাটসম্যানরা। বাংলাদেশের বোলারদের দাপুটে মাত্র ৮২ রানেই থেমে যায় আরব আমিরাতের ইনিংস। ফলে ৫১ রানের সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে টাইগাররা।

 বাংলাদেশের ইনিংসে ব্যাট হাতে সর্বোচ্চ ৪৭ রান করেন মোহাম্মদ মিথুন। ৪টি চার ও ২টি ছক্কার মারে তিনি এই ৪৭ রান সংগ্রহ করেন। দ্বিতীয় সর্বোচ্চ রান করেন মাহমুদুল্লাহ। তিনি অপরাজিত থাকেন ৩৬ রান করে। তার ইনিংসে ১টি চার ও ২টি ছক্কার মার ছিল। ২ চার ও ১ ছক্কায় ১৪ বলে ২১ রান করেন সৌম্য সরকার। এছাড়া বাংলাদেশের হয়ে আর কেউ ব্যাটিং এ সুবিধা করতে পারেননি।

সংযুক্ত আরব আমিরাতের মোহাম্মদ নাভীদ ও আমজাদ জাভেদ ২টি করে উইকেট নেন। ১টি করে উইকেট পান রোহান মোস্তফা ও মোহাম্মদ শাহজাদ।

অপরদিকে সংযুক্ত আরব আমিরাতের কোন ব্যাটসম্যানই ভালো সংগ্রহ করতে পারেননি। বল হাতে বাংলাদেশের হয়ে মুস্তাফিজ, মাশরাফি, সাকিব, মাহমুদুল্লাহ প্রত্যেকে দুইটি করে উইকেট নেন। আর আল আমিন ও তাসকিন নেন একটি করে  উইকেট।

ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বাংলাদেশ দলের মাহমুদুল্লাহ।

 

Related Articles

Close