জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহে কর্জে হাসানা প্রকল্পের উদ্বোধন করলেন ইউএনও শুভ

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালী বাজারে মাহি-মালিতা ফাউন্ডেশনের উদ্যোগে কর্জে হাসানা (সুদ বিহীন ঋণ) প্রকল্প ও মসজিদ সম্প্রসারণের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) বেলা ১১টার দিকে সদর উপজেলার চান্দুয়ালী বাজারে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ প্রকল্পের উদ্বোধন করেন ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ বদরুদ্দোজা শুভ। তিনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মাহি-মালিতা ফাউন্ডেশনের সভাপতি মোঃ ফকরুল ইসলাম, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল হাই সিদ্দিকী, বাজার গোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ পলাশ, মধুহাটি ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শহিদুল ইসলাম, সদস্য (সংরক্ষিত) নাসিমা খাতুন ও সদস্য আলিম উদ্দিন প্রমুখ।

এলাকাবাসি জানান, মাহি-মালিতা ফাউন্ডেশন আত্মমানবতার সেবায় দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। মঙ্গলবার এই সংস্থা শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কম্বল, ৬ জনকে কর্জে হাসানা, ৬টি পরিবারকে নলকূপ ও মাস্ক দেওয়া হয়।

এ সময় ইউএনও শুভ চান্দুয়ালী বাজার সংলগ্ন মসজিদে সম্প্রসারণের জন্য সাড়ে তিন লাখ টাকা প্রদানের ঘোষনা দেন। তিনি সমাজের অবহেলিত মানুষের সার্বিক সহযোগীতা করার আশ্বাস দেন। তিনি আরো বলেন, ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণসহ সেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখা হবে।

Related Articles

Close