বাংলাদেশসর্বশেষ নিউজ

শেয়ার এন্ড কেয়ার ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরন

share & care 1নিউজরুমবিডি.কম: প্রতিবছরের ন্যায়  এবার ও শেয়ার এন্ড কেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে নিম্নআয়ের র্কমচারী, সিকউিরিটি গার্ড ও পরিচারিকাদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করা হয়েছে।

সোমবার দুপুরে শেয়ার এন্ড কেয়ার গ্রুপের কর্পোরেট অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরন করা হয়। শেয়ার এন্ড কেয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ এম আবুল বাশার এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র বিতরন কার্যক্রম উদ্বোধন করেন  শেয়ার এন্ড কেয়ার গ্রুপের জেনারেল ম্যানেজার বালিজুর রহমান।

share & care 2অন্যান্যদের মধ্যে শেয়ার এন্ড কেয়ার গ্রুপের ইঞ্জিনিয়ারিং বিভাগের ব্যবস্থাপক জনাব ইঞ্জি: আবদুস সামাদ, হেড অব অডিট এন্ড কমপ্নায়েন্স জনাব জিয়াউল হক, এডমিন বিভাগের সহকারী ব্যবস্থাপক জনাব সালমান শাহরিয়ার, মার্কেটিং ইনচার্জ জনাব মেহেদী হাসান রাসেল, শেয়ার এন্ড কেয়ার ফাউন্ডেশনের সিনিয়র অফিসার জনাব মোহাম্মদ ইসমাঈল সহ শেয়ার এন্ড কেয়ার গ্রুপের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

অতিথিগন এই মহতি কাজের জন্য শেয়ার এন্ড কেয়ার ফাউন্ডেশনের কর্মকর্তাগন ও যারা অর্থদিয়ে সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ জানান।

Tags

Related Articles

Close