uncategorizedখেলাধূলা

মাশরাফিকে শাহরুখের ফোন: কেকেআরে চান মুস্তাফিজ-সাব্বিরকে

নিউজরুমবিডি.কম: টানা সফলতার মুখ দেখতে থাকা টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফুরফুরে মেজাজে থাকবেন- এটাই স্বাভাবিক। জিম্বাবুয়ের পর পাকিস্তানকে হোয়াইটওয়াশ করার পর ক্রিকেটের পরাশক্তি ভারতের বিপক্ষে টানা দুটি জয়ের পর অগনিত ভক্ত শ্রোতাদের প্রশংসায়ও ভাসছেন মাশরাফিবাহিনী।

ক্রিকেট জগতের পাশাপাশি রাজনৈতিক অঙ্গন থেকে শুরু করে রুপালি জগতের সেলিব্রেটিরাও অভিনন্দন জানাচ্ছেন মাশরাফিকে। তারই ধারাবাহিকতায় বলিউডের কিং খান ক্রিকেট ভক্ত মঙ্গলবার সন্ধ্যায় টাইগার দলপতি মাশরাফিকে ফোন করে অভিনন্দন বার্তা পৌঁছে দেন। কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) মালিক শাহরুখ খান মাশরাফিকে ফোন করে বাংলাদেশ ক্রিকেট দলের সফলতায় অভিনন্দন জানিয়েছেন বলেই খবর।

বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র শাহরুখ খানের সাথে টাইগার দলপতি মাশরাফির ৫ মিনিটের অধিক সময়কালের টেলিকথনের বিষয়টি নিশ্চিত করেছে।

মাশরাফির বরাত দিয়ে জানানো হয়েছে, বাংলাদেশ যেভাবে ভারতকে হারিয়েছে, তাতে অচিরেই বিশ্ব ক্রিকেটে টাইগাররা নতুন পরাশক্তিতে আবির্ভূত হবে। তামিম ইকবাল ও মুশফিকের প্রশংসা করার পাশাপাশি কলকাতার জন্যে আগামী দিনে মুস্তাফিজুর রহমান ও সাব্বির রহমানকে দলে নেয়ার ব্যাপারেও আগ্রহ প্রকাশ করেন বলিউড বাদশা কিং খান। (তথ্যসূত্র: নয়াদিগন্ত)

 

Related Articles

Close