বিনোদন

শাড়ী পরে র‍্যাম্পে হাটলেন মিস আয়ারল্যান্ড

p

বিনোদন প্রতিবেদক;নিউজরুমবিডিঃ সম্প্রতি মিস আয়ারল্যান্ডখ্যাত বাংলাদেশি মডেল ও অভিনেত্রী মাকসুদা আক্তার প্রিয়তি শাড়ী পরে র‍্যাম্পে হেটেছেন। তাও আবার বিদেশের মাটিতে। আয়ারল্যান্ডের একটি ইভেন্টে এই মডেল নিজেকে শাড়িতে  সাজিয়ে উপজির হয়েছিলেন। শুধু তাই না, সেখানে শাড়ী পরে তিনি র‍্যাম্পেও হেঁটেছেন।  মঙ্গলবার প্রিয়তি ফেইসবুক পোষ্ট থেকে বোঝা যায় শাড়ি পরে বেশ উচ্ছাসিতই ছিলেন তিনি। প্রিয়তির স্ট্যাটাসটি হুবুহু নিউজরুমবিডি ডট কমের পাঠকের জন্য তুলে ধরা হলো-

po

শাড়ী আমার সবচেয়ে পছন্দের পোশাক। সুযোগ পেলেই শাড়ী পরার বাহানা খুঁজি। তবে মিস আয়ারল্যান্ড ২০১৪ হওয়ার পর বাংলাদেশের বাইরে কোন ইভেন্ট/ শো’ তে আমি শাড়ী পরে উপস্হিত হইনি বা সংগত কিছু কারনে হতে পারিনি। এই প্রথম, আয়ারল্যান্ডের কোন ইভেন্টে আমার শাড়ী পরে অফিসিয়ালি পাবলিকলি এপিয়ারেন্স হওয়া এবং Ramp -এ হাঁটা । আইরিশরা শাড়ীতে আমাকে দেখে অভ্যস্ত নয়, মুগ্ধতায় উনারা যে স্তব্ধ হয়েছিলেন, তা প্রকাশ করেছেন নানান ভাবে । আমি কৃতজ্ঞ।

বিশ্ব ডায়াবেটিকস দিন উপলক্ষে আয়ারল্যান্ডে এই ফ্যাশন শো ইভেন্ট এর আয়োজন করা হয় গেলো রবিবারে। বিশ্বে দুস্থদের মাঝে ডায়াবেটিস সেবা পৌঁছে দেবার জন্য। আমার পক্ষ থেকে সাপোর্ট শুরু থেকেই এই সংস্হাটির সাথে ছিলো , এখনো আছে।

Tags

Related Articles

Close