বিনোদন

প্রধানমন্ত্রীর জন্মদিনে লিসা কালামের উপহার

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে লিসা কালামের গান

নিউজরুমবিডি;বিনোদন ডেস্কঃ ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন। আর এই জন্মদিনকে উপলক্ষ করেই কণ্ঠশিল্পী লিসা কালাম একটি গান করেছেন। গানটির নাম ‘সে যে আমার শেখ হাসিনা’। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে এমন কথামালায় সাজানো গানটিই কন্ঠে তুলে নিয়েছেন তিনি । গানতিতে রয়েছে শেখ হাসিনার নেতৃত্ব, দেশের উন্নয়ন  ও সাফল্যের নানা দিক।

গানটি আগামী ২৮ সেপ্টেম্বর  প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনকে উপলক্ষ করেই প্রকাশ করা হবে।প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে গানটি প্রকাশ হবে মিউজিক ভিডিও আকারে।

গানটির কথা লিখেছেন ওসমান শওকত। সুর ও সঙ্গীতায়োজন করেছেন মো. শাহনেওয়াজ। তবে পুরো গানের মূল ভাবনাটি বীর মুক্তিযোদ্ধা আবুল কালামের।

লিসা কালাম বলেন, ‘শেখ হাসিনা আমাদের প্রাণের নেত্রী। তার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে। তার মতো একজন মহান নেত্রীকে নিয়ে গান গাইতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। আমার এই গান তার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ।’

অন্যদিকে গানের পরিকল্পনাকারী মুক্তিযোদ্ধা আবুল কালাম বলেন, ‘বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধ করে আমরা দেশটা স্বাধীন করেছি। তারই কন্যা শেখ হাসিনা এখন সফলভাবে আমাদের দেশ পরিচালনা করছেন।

তাকে নিয়ে একটি গানের আয়োজন করতে পেরেছি, এটা আমার জন্য পরম পাওয়া। আমার বিশ্বাস, গানটি মানুষের পছন্দ হবে।’

Tags

Related Articles

Close