বিনোদন

বীর নিয়ে সরব শাকিবিয়ানরা

Image may contain: 1 person

ঢাকাই সিনেমার কিং খান শাকিব খানের নতুন ছবি আসছে। এর মধ্যেই ৫০ ভাগ শুটিং সম্পন্ন হয়েছে সিনেমাটির। কিং খানের প্রযোজনায় এই চলচ্চিত্রটি চলচ্চিত্রটি পরিচালনা করছেন বিখ্যাত পরিচালক কাজী হায়াত। সিনেমাটির নাম বীর। সম্প্রতি বীর সিনেমায় সাকিবের ফার্স্ট লুক ও পোষ্টার প্রকাশ পেয়েছে। আর প্রকাশের সাথে সাথেই ভাইরাল হয়েছে বীরের পোস্টারটি। কিন্তু বরাবরের মতো নকলের অপবাদ কিং খানের পিছু ছাড়েনি। সমালোচকরা এর মধ্যে প্রমাণ সহ হাজির হয়েছেন। বলা হচ্ছে বীরের পোষ্টার বলিঊডের সিনেমা কেজিএফের পোস্টারের হুবহু নকল করা হয়েছে। ফলে বীরের পোস্টারের সাথে কিজিএফের পোস্টারও প্রমাণ স্বরুপ চলাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়।

তবে বীর নিয়ে বেশ উত্তেজিত শাকিব ভক্তরা। তারা বীর সিনেমা নিয়ে শাকিব খানের নামে খোলা বিভিন্ন ফেইসবুক গ্রুপগুলো বেশ সরব রয়েছেন। তারা যেমন কিং খানের বীরকে শুভকামনা জানিয়ে পোস্ট দিচ্ছেন তেমন নকলের অভিযোগকারী সমালোচকদেরও ধুয়ে দিচ্ছেন।

জয়নাল আবেদিন হৃদয় নামক একজন লিখেছেন,

হেটার্সদের  নিয়ে কিছু কথা
ইতিমধ্যে সোনা জাচ্ছে শাকিবের বীর সিনেমা নাকি kgf এট নকল এটায় হেটার্সদের মুখে শোনা যাচ্ছে। আসলে নকল না তারা শাকিবের উপরে ওঠা সয্য করতে পারছে না। তারা বাংলাদেশের চিত্রজগত ধংশ করতে চাচ্ছে,কারন শাকিব ছাড়া বাংলা চিত্র জগত অচল, জদি বীর সিনেমা KGF এর নকল হয় তাহলে আমরা শাকিবিয়ানরা বলতে পারি শাকিবের মেন্টাল সিনেমার নকল KGF কেন হবে না। দৃষ্টিভম্গি বদলান দেশটা পাল্টে জাবে তোমার চোখে ভালোবাসাটাও বাড়বে।

গ্রুপটির মডারেটর লিখেছেন,

আমাদের দুই বাংলায় কিং অফ ঢালিউড ভাইজান সুপারস্টার শাকিব খান বীর মুভি নিয়ে আসছে এবং আমরা সকল শাকিব ভক্তরা আশাবাদী বীর মুভি শাকিবের ক্যারিয়ারে সেরা মুভি হবে তার সাথে বাংলাদেশে এক নতুন অধ্যায় তৈরি হবে বীর মুভি নিয়ে এবং বীর মুভি রেকর্ড কেউ ভাঙতে পারবে না…

 

বিঃদ্রঃ উক্তিগুলো হুবহু তুলে দেয়ায় কিছু বানান ভুল থাকতে পারে।

Related Articles

Close