বিনোদন

খুব শীঘ্রই প্রকাশ পাচ্ছে ‘আপন মানুষ’

মানিক খানঃ খুব শীঘ্রই প্রকাশ পাচ্ছে এইচ. এম. রিপনের ‘আপন মানুষ’। ‘আপন মানুষ ছেড়ে গেলে যায়না রাখা ধরে তারে, মনের মানুষ ছেড়ে গেলে যায় না রাখা ধরে।’ কথাগুলো যেকোন মানুষের হৃদয়কে স্পর্শ করে। এমন কথায় লেখা এইচ এম রিপনের ‘আপন মানুষ’ শিরোনামে গানের মিউজিক ভিডিও আসছে।

রাফি, রিপন, শিলা, সানির রসায়ন নিয়ে আগামী ১৬ই জানুয়ারী জিএমসি সেন্টারের ব্যানারে প্রকাশিত হবে বলে জানিয়েছেন গানটির শিল্পী ও গীতিকার এইচ এম রিপন। এই প্রসঙ্গে এইচ. এম. রিপন ‘শুভ বলের; নিজের আবেগ, অনুভুতি, প্রেম-ভালোবাসা, বিরহ জ্বালা আপন মনে কথায় বাঁধা এই গানের কথাগুলো। আমার প্রিয় মানুষকে নিয়ে লেখা গানটি তাই গানের নাম ‘আপন মানুষ’’ দিয়েছি। এতদিন যে বাংলাদেশের স্বনামধন্য শিল্পীদের জন্য গান লিখেছে আজ সে নিজেই শিল্পী। গানটি গাওয়ার পাশাপাশি তিনি গানটি লিখেছেন।

গানটির সুর ও সংগীত করেছেন অমিত চ্যাটার্জী। গানটির শুটিং কুয়াকাটা এবং কক্সবাজারের বিভিন্ন লোকেশনে হয়েছে। গানটির ভিডিও ডিরেক্টর হিসেবে আছেন জিএমসি সোহান। গানটিতে মডেল হিসেবে কাজ করছেন হালের অত্যন্ত জনপ্রিয় মডেল রাফি,শিলা এবং সানি। তারা অত্যন্ত জনপ্রিয় মডেল এবং এর আগেও তাদের বেশ কয়েকটা গান প্রসংশিত হয়েছে। এবার তারা জুটি বেধে আসছেন ‘’আপন মানুষ’’ নিয়ে।

Tags

Related Articles

Close