বিনোদন

এই নভেম্বরেই শুরু হচ্ছে ফোকফেস্ট

Image may contain: text

 

নিউজরুমবিডিঃ পঞ্চমবারের মতো শুরু হতে যাচ্ছে লোকসংগীতের মহা আসর ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট ২০১৯’। আগামী ১৪ নভেম্বর থেকে ১৬ নভেম্বর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে তিন দিনব্যাপী এ উৎসব অনুষ্ঠিত হবে।

মঞ্চে আলোর ঝলকানির সাথে সাথে জমে উঠবে এবারের আসর। এবারও ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৯’ এর আয়োজন করছেন ‘সান ফাউন্ডেশন’।

‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৯’ উপলক্ষ্যে ২৩ অক্টোবর রাজধানীর এক হোটেলে একটি সংবাদ সম্মেলনের আয়ােজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সান ফাউন্ডেশন ও সান কমিউনিকেশনস লিমিটেডের চেয়ারম্যান জনাব অঞ্জন চৌধুরী, ঢাকা ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব সৈয়দ মাহবুবুর রহমান, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের হেড অব অপারেশনস জনাব মালিক মাে. সাঈদ এবং প্রখ্যাত লােকসংগীতশিল্পী ও সংগীত গবেষক ফকির শাহাবুদ্দিন।

সংবাদ সম্মেলনে অতিথিরা সবাই বাংলা লােকসংগীতের রত্নরাজিকে বিশ্বের সামনে তুলে ধরা এবং এর প্রসারের জন্য কাজ অব্যাহত রাখার বিষয়ে আলােচনা করেন।

জানা গেলো, দর্শকরা আগের মতোই বিনামূল্যে শুধুমাত্র অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন। রেজিস্ট্রেশন চলবে ৬ নভেম্বর থেকে ১০ নভেম্বর পর্যন্ত। এজন্য dhakainternationalfolkfest.com ওয়েবসাইটটিতে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

Tags

Related Articles

Check Also

Close
Close