ক্রিকেটক্রিকেটখেলাধূলা

১০০ টাকায় বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের টিকেট

Walton

জেড.আই জহিরঃ মাত্র ১০০ টাকায় পাওয়া যাবে বাংলাদেশ-জিম্বাবুয়ের মধ্যকার টি-টুয়েন্টি সিরিজের টিকেট। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়াম ইস্টার্ন স্ট্যান্ডের টিকেটে মুল্য নির্ধারণ করা হয়েছে ১০০ টাকা। বরাবরের মত টিকিট পাওয়া যাবে ইউসিবি ব্যাংকে।

ওয়ালটন টি-টোয়েন্টি কাপ বাংলাদেশ-জিম্বাবুয়ে ২০১৬ পাওয়ার্ড বাই মার্সেল এর টিকিট এর মূল্য নির্ধারণ করে ফেলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতিমধ্যেই বিভিন্ন স্টান্ডের টিকিটের দাম নির্ধারণ করেছে বিসিবি। সর্বোচ্চ এক হাজার টাকায় পাওয়া যাবে গ্রান্ড স্ট্যান্ডের টিকেট। এছাড়া পাঁচশ টাকায় ইন্টারন্যাশনাল স্ট্যান্ড, তিনশ টাকায় ক্লাব হাউজ, দেড়শ টাকায় ওয়েস্টার্ন স্ট্যান্ডের এবং মাত্র একশ টাকায় ইস্টার্ন স্ট্যান্ডের টিকেট পাওয়া যাবে।

এদিকে টিকিটের মূল্য নির্ধারণের পাশাপাশি টিকিট বিক্রির স্বত্ব দেওয়া হয়েছে স্থানীয় খুলনার ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংকে (ইউসিবি)। ওয়ালটন টি-টোয়েন্টি কাপ বাংলাদেশ-জিম্বাবুয়ে ২০১৬ পাওয়ার্ড বাই মার্সেল এর অনুষ্ঠিত টি-টুুয়েন্টি সিরিজের ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকেট কিনতে পারবেন খুলনার ক্রিকেট প্রেমিরা।

দ্বিপাক্ষিক সিরিজের সফরসূচী অনুযায়ী আগামী ১৫ জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে হেভ হোয়াটমরের শীর্ষরা। এরপর ১৭, ২০ ও ২২ জানুয়ারি দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচে স্বাগতিক বাংলাদেশের মুখোমুখি হবে এল্টন চিগুম্বুরার দল। সফরের সকল ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে এবং ম্যাচগুলো শুরু হবে বিকাল তিনটা থেকে।

 

Tags

Related Articles

Close