বিনোদন

৭৫ বছর বয়সে বিয়ে করেই যমের বাড়ি ঘুরে এলেন অভিনেতা দীপঙ্কর দে

বিনোদন ডেস্কঃ ৭৫ বছর বয়সে বিয়ে আর বিয়ের পরের দিনই যমের ঘর থেকে ঘুরে এলেন অভিনেতা দীপঙ্কর দে। আইসিইউতো যমের ঘরই। আর এদিকে বিয়ের পরেরদিনই স্বামী আইসিইউতে চলে গেলে নববধূটির মনের অবস্থা কেমন হয় তাতো বোঝাই যায়। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দোলন আর দীপংকর দে’র জীবনে সম্প্রতি এমনই ঘটনা ঘটে গিয়েছে। গত ১৬ জানুয়ারি বৃহস্পতিবার রাতে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন ৭৫ বছর বয়সী দীপঙ্কর।

কিন্তু বিয়ের পরের দিন শুক্রবার বিকেলে শ্বাসকষ্ট জনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপঙ্কর দে।এরপর পরই দীপঙ্কর দে কে নেওয়া হয় আইসিইউতে।বেশ কদিন পর শনিবার তাকে সাধারণ বেডে স্থানন্তর করা হয়।

অবশেষ সব শঙ্কা কাটিয়ে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়িতে ফিরলেন এই বর্ষীয়ান অভিনেতা। সোমবার সন্ধ্যায় তাকে সল্টলেকের আমরি হাসপাতাল ছুটি দেওয়া হয়। স্বামীকে সুস্থ অবস্থায় ফিরে পেয়ে খুশি দোলন। জানা গেছে, এখন স্বাভাবিক ভাবেই খেতে পারছেন দীপঙ্কর। তবে আগামী সপ্তাহে আবারও পরীক্ষার জন্য হাসপাতালে যেতে হবে তাকে। এমনটাই পরামর্শ দিয়েছেন তার চিকিত্সক ডাঃ অংশুমান মুখোপাধ্যায়।

 

উল্লেখ্য, ৭৫ বছর বয়সী দীপঙ্কর দে দীর্ঘদিন ধরেই অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন। দীর্ঘদিনের এই প্রনয়কে আইনী স্বীকৃতি দিতেই কলকাতার এক রেস্টুরেন্টে বসেছিল বিয়ের আসর। সেখানে কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করলেন দীপঙ্কর দে ও দোলন রায়।

Tags

Related Articles

Close