বিনোদন

শাকিব ভক্তদের জন্য সুখবর, পাসওয়ার্ডের পর এবার আসছে “হ্যাকার”


মোঃ মানিক খান, বিনোদন প্রতিনিধিঃ মালেক আফসারির পাসওয়ার্ডের পর হ্যাকার সিনেমাতে শাকিব খানের সাথে অভিনয় করছেন টালিউড নায়িকা কোয়েল মল্লিক

আরও এক নতুন সিনেমার ঘোষণা দিলো শাকিব খানের প্রযোজনা সংস্থা এসকে মুভিজ। যেখানে শাকিব খানের বিপরীতে জুটি বাঁধবেন কলকাতার নায়িকা কোয়েল মল্লিক। এর আগে ওপার বাংলার বেশ ক’জন জনপ্রিয় নায়িকার সঙ্গে জুটি বাঁধলেও এই প্রথমবার কোয়েলের বিপরীতে দেখা যাবে শাকিব খানকে।

আজ ছবির পরিচালক মালেক আফসারী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ছবির নাম হ্যাকার। সোমবার, ১৪ অক্টোবর পরিচালক সমিতিতে ছবির নাম নিবন্ধিত করা হয়েছে।

মূলত ‘পাসওয়ার্ড’ ছবির সাফল্যে অনুপ্রাণিত হয়েই নতুন সিনেমা তৈরি করতে যাচ্ছেন প্রযোজক শাকিব। আর সেখানে ভক্তদের তিনি উপহার দিতে যাচ্ছেন কোয়েল মল্লিকের সঙ্গে জুটি। কোয়েলের সঙ্গে এ নিয়ে আলোচনা হয়েছে। শিগগিরই আনুষ্ঠানিক চুক্তি হবে।

পরিচালক জানান, এই ছবিতে চমৎকার একটি চরিত্রে অভিনয় করবেন শাকিব খান। যেমনটি এর আগে কখনো দেখা যায়নি তাকে। এর জন্য নিজের স্টাইল ও লুক পরিবর্তন করবেন তিনি।

সবকিছু ঠিক থাকলে আসছে ডিসেম্বরের প্রথম সপ্তাহেই ছবিটির শুটিং শুরু হবে। এখানে আপাতত শাকিব-কোয়েলের পাশাপাশি চূড়ান্ত হয়েছেন ভিলেন চরিত্রে মিশা সওদাগর।

ছবির সহযোগী প্রযোজক মোহাম্মাদ ইকবাল। আব্দুল্লাহ জহির বাবুর চিত্রনাট্যে ছবিটি মুক্তি দেয়া হবে আসছে বছরের শুরুর দিকে।

Tags

Related Articles

Close