ক্যাম্পাসবাংলাদেশসর্বশেষ নিউজ

সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: আজ রোববার সকাল ১১টার দিকে রেললাইনের মাঝে দাঁড়িয়ে থেকে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মারা গেছে দশম শ্রেণির এক স্কুল ছাত্র। নিহত ইমরান হোসেন (১৬) গোলাকান্দাইল মুজিবুর রহমান উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করতেন। আজ রোববার রাজধানীর কুড়িলে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় নিহতের সঙ্গে থাকা বন্ধু বন্ধু রাফিও আহত হয়েছে।

পুলিশের কাছ থেকে জানা যায়, আশঙ্কাজনক অবস্থায় ইমরান ও রাফিকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২ টার দিকে ইমরানকে মৃত বলে ঘোষণা করেন।

ঢাকার রেলওয়ে কমলাপুর থানার বিমানবন্দর পুলিশ ফাঁড়ির এসআই মহিউদ্দিন বলেন, সংবাদ পেয়ে ইমরানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ইমরান ও রাফি দুজনে কুড়িলের রেল লাইনে দাঁড়িয়ে মোবাইলফোনে সেলফি ধারণ করছিলো। সেলফি ধারণ করার একপর্যায়ে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয় ইমরান ও রাফি। পরে হাসপাতালে নিয়ে গেলে ইমরানের মৃত্যু ঘটে।

নিহতের চাচা আল-আমিন জানান, আজ সকালেই স্কুলের কথা বলে বাসা থেকে বের হয় ইমরান। পরবর্তীতে দুর্ঘটনার সংবাদ পান তারা। জানতে পারেন স্কুল ফাঁকি দিয়ে সহপাঠীদের সঙ্গে ঘুরতে বের হয়েছিলো ইমরান।

Tags

Related Articles

Close