বাংলাদেশরাজনীতি

টাঙ্গাইলে বিএনপি’র মিষ্টি বিতরণ

bnp pic-2মুুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধিঃ বিএনপি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ঘোষনা এক নেতার একপদ, এই ধারাবাহিকতায় টাঙ্গাইল জেলা বিএনপি’র সভাপতি এ্যাডভোকেট আহমেদ আজম খান বুধবার রাত ৯ টার সময় বিএনপি’র কেন্দ্রীয় দলীয় কার্যালয়ে টাঙ্গাইল জেলা বিএনপি’র সভাপতি পদ থেকে অব্যাহতি চেয়ে পদত্যাগপত্র জমাদেন। এ সংবাদটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পরে।

আর এই উপলক্ষে টাঙ্গাইল জেলা বিএনপি’র তৃর্নমুলের নেতৃবৃন্দ একজন আরেকজনকে খুশিতে মিষ্টিমুখ করান। বৃহস্পতিবার দুপুরে শহরের পুরাতন বাসস্টান্ড হবিবর রহমান প্লাজার সামনে এ মিষ্টি বিতরনের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র যুগ্ম-সম্পাদক সাদেকুল আলম খোকা, আতোয়ার রহমান জিন্নাহ্, দেওয়ান শফিকুল ইসলাম,আবুল কাসেম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক জিয়াউল হক শাহীন,জেলা তাঁতিদল সভাপতি শাহআলম, সম্পাদক হাবিবুর রহমান হাবিব, জেলা মহিলাদলের সভাপতি নিলুফার ইয়াছমিন,সহসভাপতি মর্জিনা বেগম, জেলা ছাত্রদলের সভাপতি খন্দকার রাশেদুর রহমান, সহসভাপতি সালেহ মোঃ সাফি ইথেন সাধারন সম্পাদক শফিকুর রহমান খান শফিক ও জেলা যুবদল নেতা মাহমুদ হাসান খান লিটনসহ অঙ্গসংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

Tags

Related Articles

Close