জাতীয়বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

আসছে ছাত্রলীগের নতুন কমিটি

Chatrolig20180331230641

সিনিয়র প্রতিবেদক, নিউজ্রুমবিডি.কমঃ বাংলাদেশ ছাত্রলীগের ২৯ তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়ে গেছে ১ মাস  ২২ দিন। এখনো ঘোষণা করা হয়নি নতুন কমিটি। সুত্রগুলো বলছে ছাত্রলীগের নেতৃত্ব বাছাই করতে  এবার চলছে চুলচেরা বিশ্লেষন। তাই এই বিলম্ব। এই বিলম্বকে ইতিবাচক হিসেবেই দেখছেন দলীয় নেতা-কর্মীরা। তাছাড়া এবারের কমিটি আসছে  সরাসরি আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার হাত ধরে। তিনিই বাছাই করছেন আওয়ামীলীগ এর এই ভ্রাতৃপ্রতিম সংগঠনের  আগামীর কান্ডারী।

তবে দলীয় নেতা-কর্মীদের জন্য আনন্দের সংবাদ হচ্ছে শীগ্রই ঘোষনা হতে যাচ্ছে ছাত্রলীগের নতুন কমিটি। পদ প্রত্যাশীদের  আজ বিকেল ৪ টায় গনভবনে ডেকেছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনা। গনভবনে ডাক পাওয়ার পর থেকেই পদ প্রত্যাশীদের মধ্যে আমেজ লক্ষ করা গেছে।

ছাত্রলীগের  কমিটিতে শীর্ষ পদ প্রত্যাশী কয়েকজনের সাথে কথা বলে জানা যায় আগামীকাল কমিটি ঘোষনা করার সম্ভাবনা রয়েছে।  তবে কোন কারনে আগামীকাল না হলেও এই সপ্তাহের মধ্যেই ছাত্রলীগ নতুন নেতৃত্ব পেতে যাচ্ছে বলে আশাবাদি সংগঠনের নেতা-কর্মীরা।

কেন্দ্রিয় কমিটির পাশাপাশি ছাত্রলীগের সবচেয়ে গুরুত্বপূর্ন ইউনিট ঢাকা বিশ্ববিদ্যালয় ও ঢাকা মহানগর উত্তর এবং ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের কমিটিও
ঘোষনা হবার কথা জানা গেছে।

Tags

Related Articles

Close