বাংলাদেশসর্বশেষ নিউজ

ভূঞাপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক: র‌্যাবের উপর হামলা

মাদকটাঙ্গাইল প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলের ভূঞাপুরে বুধবার রাতে ৪২০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২। আটককৃতরা হচ্ছে বামনহাটা গ্রামের মৃত আ. মজিদ মিয়ার ছেলে ফিরোজ মিয়া ওরফে মিষ্ট (৪৩) ও পশ্চিম ভূঞাপুর গ্রামের আ. মজিদের ছেলে মেহেদী হাসান লিখন (২০)। ফিরোজ মিয়া ওরফে মিষ্ট পৌরসভার ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি।

ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ ফজলুল কবির জানান, ভূঞাপুর পৌর এলাকার তেঘুরি গ্রামের পেশাদার মাদক ব্যবসায়ী মিল্টনের বাড়িতে ইয়াবা বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর একটি দল বুধবার রাতে ওই বাড়িতে অভিযান চালায়।

এসময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপর হামলা চালায়। র‌্যাব সদস্যরা ৪২০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ফিরোজ মিয়া ওরফে মিষ্ট ও মেহেদী হাসান লিখনকে আটক করতে সক্ষম হলেও আরেক মাদক ব্যবসায়ী মিল্টন ও সহযোগিরা পালিয়ে যায়। আটককৃত ইয়াবার আনুমানিক মূল্য ১লাখ ২৬হাজার টাকা।

এ বিষয়ে ১৯৯০সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ও র‌্যাবের উপর হামলার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ৫দিনের রিমান্ড চেয়ে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Related Articles

Close