ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

রাজশাহী ও অলস্টারস যৌথ চ্যাম্পিয়ন

রাজশাহী-অলস্টারস যৌথ চ্যাম্পিয়নজেড.আই জহির : বৃষ্টির কারণে ওয়ালটন মাস্টার্স ক্রিকেট কার্নিভালের দ্বিতীয় আসরে যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছে একমি রাজশাহী মাস্টার্স ও এক্সপো অলস্টারস মাস্টার্স। চার ম্যাচে দুটি অর্ধশতকসহ (০+৭৬+৬৪+২৪) ১৬৪ রান করে সিরিজ সেরা এক্সপো অলস্টারস মাস্টার্সের এহসানুল হক সেজান। আর ম্যাচসেরা অলস্টারসের রাশিদুল হক সুমন।

 
শনিবার সকালে ফাইনাল ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ১৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৩৪ রান সংগ্রহ করে এক্সপো অলস্টারস মাস্টার্স। ১৩৫ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নামার আগেই বৃষ্টি এসে হানা দেয়। বৃষ্টিতে সোয়া এক ঘণ্টা (সকাল ১১.৫০ থেকে দুপুর ১.০৫) খেলা বন্ধ থাকার পর আবার শুরু হয়। ২ ওভার খেলা হওয়ার পর আবারো বৃষ্টি এসে হানা দেয়।
 
বৃষ্টির আগ পর্যন্ত খালেদ মাসুদ পাইলটের একমি রাজশাহী মাস্টার্সের সংগ্রহ ছিল ২.২ ওভারে ১ উইকেট হারিয়ে ২১ রান। এই বৃষ্টি থেমে থেমে চলতে থাকে। শেষ পর্যন্ত এই বৃষ্টির বাগড়ায় যৌথভাবে রাজশাহী ও অলস্টারসকে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। তাদের যৌথভাবে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়।
 
বলে রাখা ভালো, গ্রুপপর্বে একই গ্রুপে ছিল রাজশাহী ও অলস্টারস। এমনকি, টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল এই দুই দল। সেই ম্যাচে অবশ্য ৪৫ রানে হার মেনেছিল এক্সপো অলস্টারস মাস্টার্স।
Tags

Related Articles

Close