বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে আগ্নেয়াস্ত্রসহ ২জনকে আটক করেছে র‌্যাব

rabমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন যমুনা রিসোর্টের দক্ষিণপার্শ্বে জুস কর্ণার নামক স্থান থেকে আগ্নেয়াস্ত্রসহ সামছুল আলম তালুকদার (২১) ও শহিদুল্লাহ (১৫) নামে দুইজনকে আটক করেছে র‌্যাপিড একশন ব্যাটিলিয়ন (র‌্যাব) -১২। আটক সামছুল কালিহাতী থানার বেলটিয়া গ্রামের শাহজাহান তালুকদারের ছেলে এবং শহিদুল্লাহ একই এলাকার খোদা বক্সের ছেলে।

র‌্যাব-১২ সূত্রে জানা যায়, মঙ্গলবার (১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় বঙ্গবন্ধু সেতু পূর্ব থানা এলাকায় আমাদের গাড়ী টহল দিচ্ছিল। টহলরত অবস্থায় আগ্নেয়াস্ত্রসহ ঐ এলাকা থেকে তাদের আটক করা হয় এবং তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

এব্যাপারে র‌্যাব-১২’র কোম্পানি কমান্ডার মহিউদ্দিন ফারুকী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে ঐ এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেফতার করতে সক্ষম হই। শুধু তাই নয়, জিজ্ঞাসাবাদে ধৃত সামছুল আলম সম্পর্কে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য সামছুল আলম কালিহাতী থানাধীন নৌ বেষ্টিত চরাঞ্চল ও তদসংলগ্ন এলাকার গ্রাম সমূহে চাঁদাবাজী, সন্ত্রাস, অপহরণ ও ভাড়াটিয়া সন্ত্রাসী কাজে লিপ্তসহ নানামুখী অপরাধের সাথে জড়িত। এছাড়া সার্বক্ষণিক অস্ত্রবহন করায় জনগণ তাকে দেখে ভীতসন্ত্রস্ত হয়ে থাকে। তার সঙ্গী শহিদুল্লাহ নামের কিশোর তার সকল কাজে সহযোগিতা করে থাকে। ঘটনার দিন অপরাধমূলক কর্মকান্ডে অংশগ্রহণের উদ্দেশ্যে অস্ত্রবহন করে তার বঙ্গবন্ধু সেতু এলাকার দিকে যাচ্ছিল।

Related Articles

Close