খেলাধূলা

ভারতকে সতর্কবাণী ওয়াসিম আকরামের

স্পোর্টস ডেস্ক, নিউজরুমবিডি.কমঃ বাংলাদেশ সফর নিয়ে ভারতকে সতর্কবাণী শুনিয়েছেন পাকিস্তান লিজেন্ড ওয়াসিম আকরাম। পাকিস্তানকে ধবলধোলাই করার কথা মনে করিয়ে দিয়ে টাইমস অব ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাতকারে প্রশংসায় ভাসিয়েছেন টাইগারদের।

নিজেদের মাঠে টাইগাদের শক্তির কথা উল্লেখ করে বলেন,’ঘরের মাঠে বাংলাদেশ কঠিন প্রতিপক্ষ। সেখানে তারা দর্শকদের কাছ থেকে সমর্থনের সবটুকুই পায়।’ পাকিস্তান ও নিউজিল্যান্ডের মত দল ‘বাংলাওয়াশ’ হওয়ার কথা উল্লেখ করে বলেন, ‘বাংলাদেশ দক্ষিণ এশিয়ার এক ভয়ংকর বিপজ্জনক দল হিসেবে উঠে আসছে।’

স্টার স্পোর্টসের হয়ে ধারাভাষ্য দিতে বাংলাদেশে আসবেন সর্বকালের অন্যতম সেরা পেসার। ভারতকে সতর্ক করার পাশাপাশি টাইগাদের প্রশংসাও করেন ওয়াসিম,’বাংলাদেশ দলে প্রতিভাবান ক্রিকেটার অনেক। সাকিব আল হাসান তো বিশ্বসেরা অলরাউন্ডার। তামিমের মত অভিজ্ঞ একজন ব্যাটসম্যান আছে ওদের।

আরো বেশ কয়েকজন ভালো ব্যাটসম্যান তাদের আছে।’ নিজের দেশ পাকিস্তানকে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ধরাশায়ী করার পর কেন তিনি বাংলাদেশকে সমীহ করতে বলছেন সে জন্য ভারতীয় দলের একটি কথাই যথেষ্ট ‘ভারতকে বুঝতে হবে বাংলাদেশ খুবই বিপজ্জনক একটি দল।

Tags

Related Articles

Close