বাংলাদেশসর্বশেষ নিউজ

রাবি কর্মচারীর বাড়িতে অস্ত্র উদ্ধারের ঘটনায় র‌্যাবের মামলা

ru arrest pic (1)শফিকুল ইসলাম, রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) কর্মচারীর বাড়ি থেকে পিস্তল ও বিস্ফোরক উদ্ধারের ঘটনায় অস্ত্র ও বিস্ফোরক আইনে একটি মামলা দায়ের করেছে র‌্যাব। বুধবার দুপুরে নগরীর বোয়ালিয়া থানায় র‌্যাব-৫ এ মামলাটি দায়ের করে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ।

মামলার আসামীরা হলেন বিশ্ববিদ্যালয়ের এগ্রোনমি এন্ড এগ্রিকালচার এক্সটেনশন বিভাগের কর্মচারী আবু রাজ তুহিন ওরফ সাধু। তিনি নগরীর নতুন বুধপাড়া এলাকার কুবাত আলীর ছেলে। মামলার অন্য আসামী রিজুর বাড়িও একই এলাকায়।

ওসি আমানুল্লাহ জানান, মঙ্গলবার রাতে নগরীর নতুন বুধপাড়ায় অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে বিস্ফোরক দ্রব্য, বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার করে র‌্যাব। এ ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুপুরে অস্ত্র ও বিস্ফোরক আইনে র‌্যাব মামলা করেছে।

এর আগে গতকাল মঙ্গলবার সাড়ে ৭টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে তুহিন ওরফে সাধু ও রিজুকে নগরীর ভদ্রার মোড় এলাকা থেকে আটক করে র‌্যাব। পরে তাদের জিজ্ঞাসাবাদ করে তাদের দেয়া তথ্য মতে নতুন বুধপাড়া এলাকায় সাধুর বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে তার ঘরের ভিতর থেকে তিনটি বোমা, বিস্ফোরক দ্রব্য, একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভালভার ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

Tags

Related Articles

Close