বাংলাদেশসর্বশেষ নিউজ

বিরলে ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিত ও পরিকল্পনা সভা

ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইনজেড.আই জহির, বিরল (দিনাজপুর) : বিরল উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে জাতীয় ভিটামিন এ ক্যাম্পেইন উপলক্ষ্যে অবহিত ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুর রহমান। প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ, বি, এম রওশন কবীর।
 
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ, কে, এম আফজালুল আনাম, ফিরোজা বেগম সোনা, প্রাথমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আশরাফ উদ্দীন, ধামইর ইউপির চেয়ারম্যান মসলেম উদ্দীন আহমেদ, আনসার ভিডিপি কর্মকর্তা আলম হোসেন। এছাড়াও ইসলামীক ফাউন্ডেশনের প্রতিনিধিসহ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা এবং স্বাস্থ্যকর্মীরা উপস্থিত ছিলেন।
 
অনুষ্ঠানের সভাপতি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুর রহমান বলেন, জাতীয় ভিটামিন এ ক্যাম্পেইনে উপজেলার ২৭ হাজর শিশুকে ভিটামিন এ ক্যাপসুল খাওয়ানোর লক্ষ্যমাত্রা ধরা হয়েছে।
 
আগামী ৫ আগষ্ট সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থায়ী ও অস্থায়ী ২৫৩টি ক্যাম্পে ছয় মাস থেকে এক বছরের কম বয়সী শিশুদের নীল ক্যাপসুল এবং এক বছর থেকে পাঁচ বছরের কম বয়সী শিশুদের লাল ক্যাপসুল খাওয়ানো হবে। জাতীয় ভিটামিন এ ক্যাম্পেইন সুষ্ঠ্যভাবে সম্পন্নের জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
Tags

Related Articles

Close