ইসলামজাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

ফ্রান্সে নবীর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে টাঙ্গাইলের সখিপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক: ফ্রান্সে মহানবী (স) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে টাঙ্গাইলের সখিপুর উপজেলার বানিয়ারছিটে এক বিশাল বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার (৭ নভেম্বর) বিকালে অনুষ্ঠিত এ সমাবেশে মহানবী (স) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শনের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয় এবং ফ্রান্সের সকল পণ্য বর্জনের ডাক দেওয়া হয়।

মুহাম্মদ সাইফুল্লাহ সা’দ এর পরিচালনায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন কওমী ওলামা পরিষদ সখিপুর উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা আব্দুল লতিফ, টাঙ্গাইল জেলা কওমী ওলামা পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি আঃ রহিম, কওমী ওলামা পরিষদ কাকড়াজান ইউনিয়ন শাখার সহ সভাপতি মুফতি মাস-উদ, বানিয়ারছিট বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মোফাজ্জল হোসাইন মাহমুদী সহ আরো অনেক ওলামায়ে কেরামগণ। এ প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশে আশপাশের এলাকার ধর্মপ্রাণ মুসুল্লীগণ দলে দলে অংশগ্রহণ করেন।

সমাবেশে বক্তারা ফ্রান্সের সকল পণ্য বাংলাদেশে নিষিদ্ধ ঘোষণা করার পাশপাশি ফ্রান্সের প্রধানমন্ত্রীর দেওয়া ইসলাম ধর্ম নিয়ে অবমাননাকর বক্তব্য প্রত্যাহার করে বিশ্ববাসীর কাছে ক্ষমা প্রার্থনার দাবি জানান।

Related Articles

Close