বাংলাদেশসর্বশেষ নিউজ

বীরগঞ্জে উত্যক্ত করার প্রতিবাদ করায় বাড়িতে হামলা : অন্তসত্তা গৃহবধু হাসপাতালে

রোজিনাশেখ সাইদুল আলম সাজু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : বীরগঞ্জে গত শনিবার সন্ধায় উত্যোক্ত করার প্রতিবাদ করায় বাড়িতে হামলা বখাটে যুবকের মারপিটে অন্তসত্তা গৃহবধু রোজিনা গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।

উপজেলা সদর থেকে ২৫ কিঃ মিঃ উত্তরে ৩নং শতগ্রাম ইউনিয়নের গড়ফতু গ্রামের মোঃ রুহুল আমিন চট্টগ্রাম (এ) একটি সুয়েটার গার্মেন্টসে চাকুরী করার সুযোগে একই গ্রামের হাজী আবু বক্কর সিদ্দিকের লম্পট ছেলে মোঃ হুসাইন ফারুক (২৮) গৃহবধূ রোজিনাকে গত এক বছর ধরে মোবাইলে উত্যক্ত করে আসছিল।

অভিবাভক আবু বক্কর  সিদ্দিকের কাছে অভিযোগ করলে তিনি হেঁসে উড়িয়ে দেন এবং বলেন সেটা তোমাদের দেবর-ভাবীর ব্যাপার। গত শুক্রবার দুপুরে ভাত খাওয়ার সময় মোবাইলে আবারও উত্যক্ত করে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দেয় ও অশ্লীল কথা বলে। রোজিনা ভাত খাওয়া বাদ দিয়ে হুসাইন ফারুকের বাবা প্রতিবেশি হাজী আবু বক্কর সিদ্দিকের কাছে আবারও অভিযোগ করে। আবু বক্কর সিদ্দিক ক্ষীপ্ত হয়ে রোজিনার বাড়িতে এসে রোজিনাকে জুতাপেটা করে। সে তার ছেলে হুসাইন ফারুক, শাহাদত হোসেন, ইউনুছ আলী, ছালেহা খাতুন ও নাছরিন কে লেলিয়ে দিলে তারা সকলে মিলে একযোগে রোজিনাকে মারপিট করে।

৬ মাসের অন্তসত্তা রোজিনা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে তারা চলে যায়। রোজিনার ননদ তাজমিন নাহার পাগলু ভাড়া করে নিকটবর্তী গড়েয়া ক্লিনিকে নিয়ে গিয়ে চিকিৎসা করায়। অবস্থার অবনতি হলে তাকে বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মহিলা ওয়ার্ডের ২নং বিছানায় চিকিৎসাধীন রোজিনা জানান, তাকে মারপিট করে নগদ ৬০ হাজার টাকা ও ৫০ হাজার টাকা মুল্যের স্বর্ণের গহনা, গলার চেইন, কানের দুল ও হাতের চুড়ি ছিনিয়ে নিয়েছে। এ সংবাদ লেখা পর্যন্ত রোজিনার স্বামী চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে দিনাজপুরের পথেই রয়েছে।

৩নং শতগ্রাম ইউপি চেয়ারম্যান কে এম কুতুব উদ্দীন জানান, বিষয়টি শুনেছি, তবে পরিষদে অভিযোগ করা হয়নি। অভিযোগ করলে ব্যবস্থা গ্রহন করা হবে। উল্লেখ্য রোজিনার বাবার বাড়ি রাঙ্গামাটি।

Tags

Related Articles

Close