বাংলাদেশসর্বশেষ নিউজ

পরকীয়া প্রেমে জীবন গেল প্রেমিকের : সন্দেহভাজন প্রেমিকা আটক

বিশেষ প্রতিনিধি, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইল সদর উপজেলার বিশ্বাস বেতকার মুন্সিপাড়ায় রাজু আহমেদ (৪০) নামের এক শ্রমিকের লাশ তার বাসার পিছন থেকে উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়সূত্রে জানা যায়, রাজু আহমেদ ঐ এলাকার রুস্তম আলীর ছেলে।

এ বিষয়ে তার মামা লতিফ মিয়া বলেন, রাজুকে মঙ্গলবার রাত ১১টার সময় কে বা কারা ফোন করে তার ঘর থেকে বের করে নিয়ে যায়। অনেকটা সময় পার হয়ে গেলেও রাজু ঘরে ফিরে না আসাতে পরে আমরা রাতেই রাজুকে খুঁজতে বের হই। অনেক খোঁজাখুজি করার পরও কোথাও রাজুর কোন হদিস মেলেনি। পরে বুধবার সকালে পাশের বাসার এক মহিলা বাড়ির পিছনে রাজুর লাশটি পরে থাকতে দেখে আমাদের খবর দেয়। আমার ধারণা- পরকিয়া প্রেম ঘটিত কারণেও খুন হতে পারে রাজু। পাশের বাড়ির আসাদ মিয়ার স্ত্রী শিউলি নামের এক মহিলার সাথে রাজুর দীর্ঘদিনের একটা সম্পর্ক ছিল। তারা একই এলাকার বাসিন্দা।

এ বিষয়ে স্থানীয় লোকজন বলেন, রাজু ছেলেটি খুবই ভালো এবং সুখি দম্পতিও বটে। কিন্তু যার সাথে পরকিয়া প্রেমের ফাঁদে পরেছে সেই শিউলি নামের মেয়েটি খুব খারাপ। রাজুর ঘরে ফুটফুটে তার দুইটি ছেলে সন্তান আছে জেনেও প্রেমের ফাঁদে ফেলে শেষ মেশ ধ্বংস করে দিল ছেলেটাকে। রাজুর বউ সহজ সরল থাকায় বিষয়টি জেনেও লোক লজ্জার ভয়ে না জানার ভান করে থেকেছে। সুষ্ঠ তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করানোর আহবান এই এলাকাবাসীর।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার এসআই আশরাফুজ্জামান জানান, এ বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য শিউলি নামের এক মহিলাকে বুধবার সকালেই আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আমরা পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো। লাশটি ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

Related Articles

Close