জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে কামাল হত্যা মামলার রহস্য উদঘাটনে পুলিশ সুপারের সংবাদ সম্মেলন

মুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: টাঙ্গাইল পুলিশ সুপারের কার্যালয়ে ঈশ্বরদীর কামাল হত্যা মামলার বিষয়ে রহস্য উদঘাটনে সংবাদ সম্মেলন করেছে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (বিপিএম)।

এ বিষয়ে পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় (২০জানুয়ারী) সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনের এ তথ্য জানান।
তিনি বলেন, গত বছরের ৭ নভেম্বর টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাইমাইল এলাকায় বেঙ্গল ফ্যাক্টরির গেইটের পশ্চিম পাশের ফাঁকা জায়গায় হাত ও চোখ বাঁধা, গলায় গামছা পেঁচানো অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করে মির্জাপুর থানা পুলিশ। পরে নিহতের স্বজনরা এসে মৃত দেহটি সনাক্ত করে। এ ঘটনার পর দিন মির্জাপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এ মামলার ভিত্তিতে টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার করে প্রযুক্তিগত কলাকৌশল অবলম্বনের মাধ্যমে এঘটনায় জড়িতদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন বরিশাল জেলার উজিরপুর থানার নাককেলি গ্রামের মো. মসলেম মিয়ার ছেলে কাউছার আহমেদ ও একই জেলার শাকরাল গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে মাইনুল ইসলাম। তাদের স্বীকারোক্তিমুলক জবানবন্দিতে এ হত্যা মামলার অপর আসামী ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার ইটখোলা এলাকার আব্দুল হাকিমের ছেলে মামুনকে গ্রেফতার করা হয়। তারা সকলেই এ হত্যাকান্ডের সাথে জড়িত বলে জানান পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোঃ শফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) শাহিনুল ইসলাম ফকির, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, ডিবি দক্ষিণের অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত (পিপিএম), টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর মোশারফ হোসেন, মামলার তদন্ত কারী কর্মকর্তা এসআই হাফিজুর রহমান, এএসআই মোঃ শামসুজ্জামান (পিপিএম) ‘সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগণ।

Tags

Related Articles

Close