খেলাধূলাফুটবলসর্বশেষ নিউজ

বিরলে মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের তৃতীয় সেমিফাইনালিষ্ট শঙ্করপুর ফুটবল একাদশ

RSKC (PSC-BSFXI)জেড.আই জহির, বিরল (দিনাজপুর) : বিরলে ‘মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট–২০১৭’এর তৃতীয় সেমিফাইনালিষ্ট হিসেবে উত্তীর্ণ হয়েছে বিরল শঙ্করপুর ফুটবল একাদশ। টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের তৃতীয় ম্যাচে ৬নং ভান্ডারা ইউপি’র পাকুড়া সাত মৌজা ক্লাব’কে ২–১ গোলের ব্যবধানে হারিয়ে তৃতীয় দল হিসেবে টুর্নামেন্টের সেমিফাইনালে জায়গা করে নিয়েছে তারা।

সোমবার বিকালে রামপুর গ্রামের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে দিনের একমাত্র খেলায় প্রথমার্ধে ০–০ গোলে সমতায় থেকে বিরতিতে যায় উভয়দল। কিন্তু বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধের শুরুতেই প্রতিপক্ষের জালে বল জড়ায় পাকুড়া সাত মৌজা ক্লাব। কিন্তু পাকুড়া আর গোল না করতে পারলেও উল্টো তাদের জালে কয়েক মিনিট ব্যবধানে ২টি গোল করে জয় নিয়ে মাঠ ছাড়ে বিরল শঙ্করপুর ফুটবল একাদশ। এই জয়ের ফলে তৃতীয় দল হিসেবে টুর্নামেন্টের সেমিতে জায়গা করে নেয় বিরল শঙ্করপুর ফুটবল একাদশ। বিপরীতে এই ম্যাচ হারে দ্বিতীয় পর্ব থেকেই ছিটকে পড়লো পাকুড়া সাত মৌজা ক্লাব।

এদিকে আজ ২৫ জুলাই ২০১৭ইং, (মঙ্গলবার) টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের চতুর্থ ও শেষ ম্যাচে একই মাঠে বিকাল সাড়ে ৪টায় রামপুর হিন্দুপাড়া একাদশের বিপক্ষে সেমির লড়াইয়ে মাঠে নামবে ৪নং শহরগ্রাম ইউপি’র রতনৌর যুব সংঘ।

উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট–২০১৭” অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত টুর্নামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করছে। এই গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।

Tags

Related Articles

Close