ক্যাম্পাসসর্বশেষ নিউজ

রাবির ভর্তি পরীক্ষার ‘ই’ও’এইচ’ ইউনিটের ফলাফল প্রকাশ

শফিকুল ইসলাম, নিউজরুমবিডি.কম: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার সামাজিক বিজ্ঞান অনুষদ ‘ই’ও প্রকৌশল অনুষদের ‘এইচ’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট ও ডিনস্ কমপ্লেক্সের দেয়ালে নোটিশের মাধ্যমে এই ফলাফল প্রকাশ করা হয়।

সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন নীলুফার সুলতানা বলেন,’ই’ তথা সামাজিক বিজ্ঞান অনুষদের ৭৯৮ আসনের বিপরীতে বিজোড় ও জোড় উভয় ভাগ থেকে ১১৫০ জন করে নির্বাচিত করা হয়েছে।নির্বাচিত প্রার্থীদেরকে ডিসেম্বর মাসের ৭তারিখে সকাল ৯টায় (বিজোড়)ও ৮তারিখে সকাল ৯টায় ( জোড়) রোলধারীদেরকে বিশ্ববিদ্যালয় ডিনস্ কমপ্লেক্সে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হয়েছে।

এদিকে প্রকৌশল অনুষদের ডীন প্রফেসর আবু বকর মো.ইসমাঈল বলেন,এ বছর ‘এইচ’ ইউনিটে ২৭২ টি আসনের বিপরীতে জোড় থেকে ৫০০ ও বিজোড় থেকে ৫০০ জনকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।তিনি আরও বলেন,আগামী ২৮নভেম্বর বিজোড় ও ২৯ নভেম্বর জোড় নির্বাচিতদের মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।নির্বাচিতদের বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে বিষয় পছন্দের ফরম পূরণ করে সেটি প্রিন্ট করে স্বক্ষারসহ সাক্ষাৎকারের দিন উপস্থিত হতে হবে বলে জানা গেছে।

উল্লেখ্য,প্রার্থীদেরকে অবশ্যই এস.এস.সি ও এইচ.এস.সি. পরীক্ষার মূল মার্কশিট,সার্টিফিকেট,ওয়েবসাইট থেকে প্রিন্ট করা প্রবেশ পত্র এবং এইচ.এস.সি’র মূল রেজিস্ট্রেশন কার্ডসহ সাক্ষাৎকারের সময় নিয়ে আসতে হবে।

Related Articles

Close