খেলাধূলাফুটবলসর্বশেষ নিউজ

বিরলে মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালিষ্ট ৮নং ধর্মপুর ইউপি

বিরলে মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালিষ্ট ৮নং ধর্মপুর ইউপিজেড.আই জহির, বিরল (দিনাজপুর) : বিরলে ‘মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭’ এর প্রথম সেমিফাইনালিষ্ট হিসেবে উত্তীর্ণ হয়েছে ৮নং ধর্মপুর ইউনিয়ন পরিষদ। টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচে স্বাগতিক রামপুর সমাজ কল্যাণ ক্লাবকে ট্রাইব্রেকারে ৪-২ গোলের ব্যবধানে হারিয়ে প্রথম দল হিসেবে টুর্নামেন্টের সেমিফাইনালে জায়গা করে নেয় তারা।

বৃহস্পতিবার বিকালে রামপুর গ্রামের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে দিনের একমাত্র খেলায় প্রথমার্ধে উভয় দল ০-০ গোলে সমতায় থেকে বিরতিতে যায়। বিরতি থেকে ফিরে দ্বিতীয়ার্ধের শুরুতেই সফরকারীদের জালে বল জড়ায় স্বাগতিক রামপুর সমাজ কল্যাণ ক্লাব। কিন্তু ম্যাচ শেষ হওয়ার মিনিট খানেক আগে গোল করে ১-১ সমতায় ফিরে ৮নং ধর্মপুর ইউপি। ফলে ম্যাচ ফলাফল নির্ধারণের জন্য খেলা গড়ায় পেনাল্টি শুট আউটে।

ট্রাইব্রেকারে ৫টি শোট থেকে ৪টি গোল আদায় করে নেয় সফরকারী ৮নং ধর্মপুর ইউপি। বিপরীতে ৪টি শোটের মাত্র ২টিতে গোল করতে সক্ষম হয় স্বাগতিক রামপুর সমাজ কল্যাণ ক্লাব। এই জয়ের ফলে টুর্নামেন্টের সেমিতে উঠলো ৮নং ধর্মপুর ইউপি। বিপরীতে এই ম্যাচ হারে দ্বিতীয় পর্ব থেকেই ছিটকে পড়লো রামপুর সমাজ কল্যাণ ক্লাব।

এদিকে আগামীকাল ২১ জুলাই ২০১৭ইং, (শুক্রবার) টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের দ্বিতীয় ম্যাচে একই মাঠে বিকাল সাড়ে ৪টায় বিরল মোসুমী ক্রীড়া চক্রের বিপক্ষে সেমির লড়াইয়ে মাঠে নামবে ৭নং বিজোড়া ইউপি’র মানপুর মিতালী সংঘ।

উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭” অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত টুর্নামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করছে। এই গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।

Tags

Related Articles

Close