বাংলাদেশসর্বশেষ নিউজ

বীরগঞ্জে ৫টি মোবাইল সহ ৬ লাখ টাকা ছিনতাই: থানায় মামলা

dinajpurশেখ সাইদুল আলম সাজু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: বীরগঞ্জে গত শুক্রবার দিন দুপুরে ৫টি মোবাইল সহ ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।

বীরগঞ্জ থানা সুত্রে জানা গেছে, একটি প্রতারক চক্র ময়মনসিংহ জেলায় প্রভাব বিস্তার করে দুর্গাপুর উপজেলার ফেসিয়া গ্রামের মদিনা খাতুন (৩৫), বড় বোন মরিয়ম ওরফে মনোয়ারা (৪৩) ও ছোট ভাই শহীদ মিয়া (২৮) কে নাইট কোচে তুলে কম মুল্যে বিদেশী সাহেবের ফেলে যাওয়া এক বাক্স ডলার দেয়ার কথা বলে বীরগঞ্জে নিয়ে আসে। তাদেরকে অটোযোগে উপজেলা সদর থেকে ৪০ কিলোমিটার উত্তরে পলাশবাড়ী ইউনিয়নের নিভৃত পল্লীতে ঝলঝলী গ্রামের মোত্তালেবের বাড়ীতে নিয়ে গিয়ে একটি ঘরে আটকিয়ে ভূয়া ডিবি পুলিশ সেজে হ্যান্ডকাপ লাগিয়ে বেদম মারপিট করে সকাল ১০টায় ৩টি মোবাইল সহ ২ লাখ টাকা ছিনিয়ে নেয়। ছিনতাইকারীরা একটি অটোতে উঠিয়ে তাদের বীরগঞ্জ উপজেলা সদরে পাঠিয়ে দেয়। প্রতারিতরা থানায় এসে উল্লেখিত ঘটনার বর্ননা দিয়ে মামলা দায়ের করেছে। পুলিশকে সাথে নিয়ে গিয়ে ঘটনা স্থল দেখিয়ে দিয়েছে তারা জানায়।

গত বুধবার একই কায়দায়  মুন্সিগঞ্জ জেলায় প্রভাব বিস্তার করে জেলার কুঞ্জনগর উপজেলার জাজিরা গ্রামের হারুন অর রশিদের ছেলে মহশিন আলী (৪০) ও পুত্রবধু শিল্পি বেগম (৩২)কে বাড়ী থেকে নাইট কোচে তুলে বীরগঞ্জে নিয়ে আসে। কোচ থেকে নামিয়ে অটোযোগে তাদেরকে উপজেলা সদর থেকে ৩০ কিলোমিটার পশ্চিমে মোহাম্মদপুর ইউনিয়নের মাহানপুর গ্রামের জনৈক জুয়েলের বাড়ীতে নিয়ে যায়। তারা জুয়েলের বাড়ীর একটি ঘরে আটকিয়ে ভূয়া ডিবি পুলিশ সেজে হ্যান্ডকাপ লাগিয়ে বেদম মারপিট করে ওই দিন সকালে ২টি মোবাইল ও ৪ লাখ টাকা ছিনিয়ে নেয়।
বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাছ আহ্মদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, উল্লেখিত ঘটনায় পৃথক ২টি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের চিহিৃত করে গ্রেফতারের জোর তৎপরতা চলছে।

Related Articles

Close