জাতীয়বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে নতুন করে ১৯ জন করোনায় আক্রান্ত

মোট আক্রান্ত রোগীর সংখ্যা ১৬৫ জন

মুুক্তার হাসান, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলে নতুন করে আরো ১৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

আক্রান্তদের মধ্যে কালিহাতী উপজেলায় ১ জন, মধুপুর ২ জন, দেলদুয়ার ৩জন, সদর ২ জন, নাগরপুর ৫ জন এবং ঘাটাইল ১, গোপালপুর ৩, সখীপুর ১ এবং মির্জাপুর উপজেলায় ১ জন রয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ১৬৫ জনে। নতুন আক্রান্ত হওয়া ব্যক্তিদের মধ্যে নাগরপুর থানার ২ জন এসআই এবং ১ জন পুলিশ কনস্টেবল রয়েছেন।

এ নিয়ে জেলায় মোট ১০ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন। এদের মধ্যে টাঙ্গাইলের বিভিন্ন থানায় কর্মরত ৬ জন ও পুলিশ ট্রেনিং সেন্টারের ১ জন এছাড়া জেলার বাইরে কর্মরত ৩ জন রয়েছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানায়, গত বুধবার ১৩২ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে রোববার সকালে নমুনার ফলাফল আসে। এতে নতুন করে এক দিনে সর্বোচ্চ ১১ জন জন আক্রান্ত হয়। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তদের মধ্যে ৪ জন মারা যায় এবং সুস্থ হয়ে বাড়ি ফিরে ৪২ জন।

এ ব্যাপারে নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রোকনুজ্জামান খান বলেন, নতুন ৫ জন আক্রান্তের মধ্যে ২ জন থানার এসআই এবং ১ পুলিশ কনস্টেবল রয়েছেন। এ ছাড়া একই থানায় আক্রান্ত হওয়া এক কনস্টেবলের স্ত্রী এবং ৮ বছরের ছেলে রয়েছে।

তিনি আরো বলেন, নতুন আক্রান্তদের কোন উপসর্গ নেই। তারা সবাই সুস্থ আছেন। গত মঙ্গলবার নমুনা সংগ্রহ করে বুধবার ঢাকায় পাঠানো হয়। ওই থানার পুলিশ কনস্টবলের করোনায় আক্রান্ত হওয়ায় তার সর্ম্পশে আসা তার স্ত্রী- ছেলে এবং একই থানার ৩ পুলিশ সদস্য আক্রান্ত হন।

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সফিকুল ইসলাম বলেন, ডাক্তারের পরাপর্শ মোতাবেক আক্রান্ত পুলিশ সদস্যদের চিকিসার ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে আক্রান্ত পুলিশ সদস্য কারও কোন উপসর্গ নেই। তাদের বাসা লকডাউন করা হবে। থানার কার্যক্রম চলবে।

Tags

Related Articles

Close