খেলাধূলাফুটবলবাংলাদেশসর্বশেষ নিউজ

চকবালাকে ৩-২ গোলে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে পাকুড়া

RSKCজেড.আই জহির, বিরল (দিনাজপুর) : মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর দ্বিতীয় রাউন্ডে উত্তীর্ণ হয়েছে পাকুড়া সাত মৌজা ক্লাব। টুর্নামেন্টের ৮ম এবং প্রথম রাউন্ডের শেষ ম্যাচে চকবালা যুব সংঘকে ৩-২ গোলের ব্যবধানে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে পদার্পন করেছে পাকুড়া সাত মৌজা ক্লাব।

সোমবার বিকালে রামপুর গ্রামের ঐতিহাসিক ফুটবল খেলার মাঠে দিনের একমাত্র খেলায় প্রথমার্ধে ২-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পাকুড়া সাত মৌজা ক্লাব। এরপর দ্বিতীয়ার্ধের শুরুতেই আবারও গোল করে ম্যাচের লাগাম নিজেদের করে নেয় পাকুড়া সাত মৌজা ক্লাব। ক্ষাণিকবাদে পাল্টা আক্রমণে পরপর দুটি গোল পাকুড়ার জালে জড়ায় চকবালা একতা যুব সংঘ। কিন্তু দুটি গোল দিতে পারলেও পাকুড়ার কাছে ১ গোলে পিছিয়ে থাকার কারণে হার নিয়ে মাঠ ছাড়ে চকবালা একতা যুব সংঘ। ফলে এই জয়ের ফলে টুর্নামেন্টে পরবর্তি রাউন্ডের জন্য টিকে রইলো পাকুড়া সাত মৌজা ক্লাব। বিপরীতে এই ম্যাচ হারে প্রথম পর্ব থেকেই ছিটকে পড়লো চকবালা একতা যুব সংঘ।

এদিকে আগামী ২০ জুলাই ২০১৭ইং, (বৃহস্পতিবার) টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের ১ম ম্যাচে একই মাঠে বিকাল সাড়ে ৪টায় বিরল উপজেলার ৮নং ধর্মপুর ইউনিয়ন পরিষদের ফুটবল একাদশের বিপক্ষে মুখোমুখি লড়াইয়ে মাঠে নামবে একই উপজেলার ৬নং ভান্ডারা ইউপি’র আয়োজক দল রামপুর সমাজ কল্যাণ ক্লাব।

উল্লেখ্য, দিনাজপুর জেলার বিরল থানার ৬নং ভান্ডারা ইউপি’র রামপুর সমাজ কল্যাণ ক্লাব এর আয়োজনে আমেরিকা প্রবাসী মোজাহারুল ইসলাম ও মালয়েশিয়া প্রবাসী আব্দুল কুদ্দুস এর যৌথ সহযোগিতায় বিরলে প্রথমবারের মত “মোজাহারুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০১৭” অনুষ্ঠিত হচ্ছে।

উক্ত টুর্নামেন্টে জেলার ১৬টি স্বণামধন্য ফুটবল সংগঠন অংশগ্রহণ করছে। এই গোল্ডকাপ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলকে পুরস্কার হিসেবে দেওয়া হবে ৬ আনা স্বর্ণ এবং রানার্সআপ দলকে দেওয়া হবে ৪ আনা স্বর্ণ। পাশাপাশি তৃতীয় ও চতুর্থ দলের জন্য থাকবে শান্তনা পুরস্কার।

Tags

Related Articles

Close