সর্বশেষ নিউজ

কে হবে টাইগারদের জার্সি ডিজাইনার?

জেড.আই জহির, নিউজরুমবিডি.কম: আপনার ডিজাইন করা জার্সি গায়ে এবার বিশ্ব মাতাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। একটু ভাবুন তো, আপনার ডিজাইন করা জার্সি গায়ে আপনার প্রিয় ক্রিকেট তারকারা বিশ্ব ক্রিকেট মাতাবে, বিশ্বের এ প্রান্ত থেকে শুরু করে অপরপ্রান্ত পর্যন্ত ঘুরবে। নিশ্চয় স্বপ্নের মত লাগছে বিষয়টা তাইনা? এবার আপনার সেই স্বপ্নকে বাস্তবে রুপান্তরিত করতেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সহায়তায় এবং “রবি” এর আয়োজনে হতে যাচ্ছে “অদম্য জার্সি ডিজাইন কনটেস্ট”। বিষয়টির মূল স্লোগান হবে, “তোমার ডিজাইনে জ্বলে উঠবে বাংলাদেশ ক্রিকেট দল।”

রবিবার এ বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রবি’র চিফ অপারেটিং অফিসার মাহতাব উদ্দিন আহমেদ, বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিজাম উদ্দিন চৌধুরী সুজন, মার্কেটিং অ্যান্ড কর্মাশিয়াল কমিটির চেয়ারম্যান কাজী ইনাম আহমেদ ও চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

এই স্বপ্নের প্রতিযোগীতায় বাংলাদেশের সাধারণ ভক্ত হতে শুরু করে পেশাদার ডিজাইনারগণও অংশগ্রহণ করতে পারবেন। প্রতিযোগীতা শুরু হবে আগামীকাল ১৭ই আগষ্ট ২০১৫ইং, সোমবার থেকে ৩১শে আগষ্ট ২০১৫ইং সোমবার পর্যন্ত।

১৫দিন ব্যাপী এই প্রতিযোগীতা চলাকালীন সময়ের মধ্যে সাধারণ ভক্ত হতে শুরু করে পেশাদার ডিজাইনার দের পাঠানো জার্সি থেকে সেরা ১১টি জার্সি নির্বাচন করা হবে। পরবর্তিতে সেই নির্বাচিত ১১টি জার্সির গায়ে কোড বসানো হবে এবং সেগুলো দেশীয় টেলিভিশন চ্যানেলে প্রচার করা হবে। দর্শকদের এসএমএস ও অনলাইন ভোটে যে জার্সিটি সেরা নির্বাচিত হবে সেটা পড়ে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল খেলবে। যিনি সেরা ডিজাইনার নির্বাচিত হবেন, তিনি পুরষ্কার হিসেবে পাবেন ৫,০০,০০০/- (পাঁচ লক্ষ) টাকা।

সাধারণ ভক্ত থেকে সকলেই আপনার ডিজাইন করা জার্সি পাঠাতে পারবেন নিম্নোক্তো ই-মেইল এর মাধ্যম্যে। ই-মেইল jersey@rrobi.com.bd। এ ছাড়া আপনি আপনার ডিজাইন করা জার্সিটি আপলোড করে জমা দিতে পারবেন এই www.wearetigers.com.bd ওয়েবসাইটের মাধ্যমেও। তাহলে দেরি স্বপ্ন বাস্তবে পরিণত করতে আজি আপনার পছন্দের ডিজাইনটি পাঠিয়ে দিয়ে সেরা ডিজাইনার হয়ে যাও।

Related Articles

Close