ক্রিকেটক্রিকেটখেলাধূলাসর্বশেষ নিউজ

অস্ট্রেলিয়ান টি-টুয়েন্টি দলের কোচ পন্টিং

14910489_1849421961957099_344536573704569518_nনিউজরুমবিডি স্পোর্টস ডেস্কঃ অস্ট্রেলিয়া টি-টুয়েন্টি ক্রিকেট দলের কোচ হতে যাচ্ছেন অজি সাবেক সফল অধিনায়ক রিকি পন্টিং। তবে সেটা হবে শুধুমাত্র একটি ক্রিকেটীয় সিরিজের জন্য। শ্রীলংকার বিপক্ষে আগামী ফেব্রুয়ারিতে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলবে অজিরা। আর সেই সিরিজে অস্ট্রেলিয়ার কোচ হিসেবে দেখা যেতে পারে রিকি পন্টিংকে।

২২ ফেব্রুয়ারিতে শ্রীলংকার বিপক্ষে সিরিজ শেষ করেই ১৬ ঘণ্টা পরই ভারতের মাটিতে বোর্ডার-গাভাস্কার টেস্ট ম্যাচ খেলতে নামবে স্টিভেন স্মিথের দলটি। আর টেস্ট দলের সাথে থাকবেন প্রধান কোচ ড্যারেন লেহম্যান। তাই, টি-টোয়েন্টির দলটিকে নিয়ে কাজ করার জন্য আলাদা কোনো কোচ চাইছে ক্রিকেট অস্ট্রেলিয়া। আর সেক্ষেত্রে সবার চেয়ে এগিয়ে আছেন ৪১ বছর বয়সী রিকি পন্টিং।

এ প্রসঙ্গে রিকি পন্টিং জানান, ‘আমি এখনও নিশ্চিত না কি হতে চলেছে। তবে, ওই সময়ে দলের প্রধান কোচ ড্যারেন লেহম্যান ভারতে থাকবেন। তাই বোর্ডের জন্য টি-টোয়েন্টি দলের কোচ প্রয়োজন। আশা করি কয়েক মাসের মধ্যেই এ ব্যাপারে বোর্ড থেকে একটা ঘোষণা শোনা যাবে। আমিই যে দলের টি-টোয়েন্টির কোচ হবো, সেটি নিশ্চিত না। তবে, এটা বলতে পারি বাছাইয়ের মধ্যদিয়েই দলের কোচ নির্বাচন হবে।’

Tags

Related Articles

Close