বাংলাদেশরাজনীতিসর্বশেষ নিউজ

টাঙ্গাইলের বাসাইলে বিএনপি প্রার্থীর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত

tangail newsমুক্তার হাসান, টাঙ্গাইল থেকে, নিউজরুমবিডি.কম: টাঙ্গাইলস্থ বাসাইল উপজেলার সর্বস্তরের জনগণের উদ্যোগে মেয়র প্রার্থী মাহমুদুল হক সানুর নির্বাচনী মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের পুরাতন বাসস্ট্যান্ড রোডস্থ শিবনাথ স্কুলের সামনে এ সভা অনুষ্ঠিত হয়। টাঙ্গাইল শহরস্থ বাসাইল উপজেলার সর্বস্তরের জনগণের শতস্ফুর্ত অংশগ্রহনে এ মত বিনিময় সভার আয়োজন করা হয়।

মত বিনিময় সভায় সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও সাবেক মন্ত্রী মেজর জেনারেল (অবঃ)মাহমুদুল হাসান। প্রধান বক্তা ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও কেন্দ্রীয় কৃষকদলের সাধারন সম্পাদক সামছুজ্জামান দুদু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি এডভোকেট আহম্মেদ আজম খান, সাধারন সম্পাদক কৃষিবিদ সামছুল আলম তোফা ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী জেলা কৃষকদলের সাধারন সম্পাদক মাহমুদুল হক সানু।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপি নেতা আলী ইমাম তপন,জেলা যুবদলের সাধারন সম্পাদক আশরাফ পাহেলী,জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শফিকুর রহমান শফিক,শহর বিএনপির আহবায়ক আলহাজ্ব জাহাঙ্গীর হোসেন,জেলা শ্রমিকদলের সাধারন সম্পাদক একে.এম মনিরুল হক মনিরসহ জেলা উপজেলার সর্বস্তরের নেতৃবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকদলের সহসভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জিয়াউল হক শাহীন।

আলোচনা সভায় বক্তারা বলেন বর্তমান আওয়ামীলীগ সরকার বিএনপি নেতাকর্মীদের নির্বিচারে গ্রেপ্তার, মামলা হামলা করে হয়রানী করছে। সারাদেশে আওয়ামীলীগের নেতাকর্মীরা ত্রাসের রাজত্ব কায়ের করেছে। তাই নির্বাচনী এলাকার প্রতিটি ভোট কেন্দ্রে বিএনপির প্রত্যেক নেতাকর্মীকে অতন্ত্র প্রহরীর মত দাঁড়িয়ে থেকে ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে। যতক্ষণ পর্যন্ত ভোট গণনা শেষ না হয় ততক্ষণ পর্যন্ত পাহারা দিবে। শুধু বিএনপি নয় এর অঙ্গসংগঠনের প্রতিটি নেতা কর্মিকেই এ অগ্রনী ভূমিকা পালন করতে হবে। সভায় বিএনপি, স্বেচ্ছাসেবকদল,ছাত্রদল, যুবদল, শ্রমিকদল, মহিলাদল ও এর আঙ্গসংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Tags

Related Articles

Close