অন্যান্যসর্বশেষ নিউজ

প্রেমের নামে অশ্লিলতা রোধে ঝিনাইদহে প্রেম বঞ্চিত সংঘের মিছিল

ঝিনাইদহ প্রতিনিধিঃ ভালবাসা দিবসে এক ব্যাতিক্রমধর্মী মিছিল ও সমাবেশ করে নজর কেড়েছে “প্রেম বঞ্চিত সংঘ” নামে যুবকদের একটি ফেসবুক সংগঠন। রোববার সকালে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা গাড়াগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকায় আকস্মিক ভাবে যুবকরা ব্যানার নিয়ে মিছিলে নেমে পড়ে। যুব মনের রঙ্গিন স্বপ্ন বঞ্চিত এ সব যুবকদের শ্লোগান শুনে উৎসুক মানুষ রাস্তার দুই ধারে ভিড় করে।

“কেউ পাবে আর কেউ পাবেনা, তা হবেনা তা হবেনা”, “চিপাই চাপাই পড়লে ধরা, মাইর হবে উরাধুরা”, “প্রেমের নামে ছলনা, চলবে না চলবে না”, “২০২১ সাল, সিঙ্গেলদের বিজয়কাল”- এমন সব রসাত্মক শ্লোগান তুলে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। মিছিলে নেতৃত্ব দেন গাড়াগঞ্জ প্রেম বঞ্চিত সংঘের নেতা আরিয়ান হোসেন শোভন, পারভেজ খন্দকার, শিশির আহম্মেদ, রিকু মাহমুদ সাব্বির ও সোহান হোসেন।

বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা বলেন, প্রেম বঞ্চিত সংঘ মুলত একটি ফেসবুক গ্রুপ। এ গ্রুপের সদস্যরা প্রেমের নামে অশ্লিলতা ও বেহায়াপানার বিপক্ষে অবস্থান করে। ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালোবাসা দিবসের নামে কপোত কপোতিরা পার্কে বা বিভিন্ন স্থানে নোংড়ামি করে। এই অশ্লিলতাকে দুরে রাখতে ও মানুষকে সচেতন করতেই মুলত এ আয়োজন।

Related Articles

Close