খেলাধূলাসর্বশেষ নিউজ

আমার ফ্যান কম কিন্তু হেটার বেশি : তামিম ইকবাল

জেড.আই জহির, নিউজরুমবিডি.কম:  বাংলাদেশ ক্রিকেট দলের সর্বকালের সেরা ওপেনার তামিম ইকবাল খান। টেস্ট কিংবা একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের হয়ে সবচেয়ে বেশি রানের মালিক তামিম।

দুই এক ম্যাচ খারাপ খেললেই অর্থাৎ ব্যাটে রান না পেলেই অবস্থা খারাপ হয়ে যায় তামিমের। তার সাথে সাথে তার পরিবারকেও সমালোচনার ভার নিতে হয়। তামিম এক ম্যাচ খারাপ খেললেই হাজারো সমালোচনার ঝড় বয়ে যায়। দেশ সেরা এই মারকুটে ব্যাটসম্যান কিছুটা ক্ষিপ্ত হয়েই এমন মন্তব্য করেন।

তামিম ইকবাল বলেন, “আমার ক্ষেত্রে যেটা হয়, পরপর দুই ম্যাচ খারাপ খেললেই আমার পিছনের কাহিনী ভুলে যায় মানুষ। আমাকে দল থেকে বাদ দিতে উঠে পড়ে লাগে, জানিনা কেন এটা শুধু আমার বেলায় ঘটে। মনে হয় আমার ফ্যান কম, কিন্তু হেটার বেশি। নাহলে প্রতি দুই ম্যাচ পরপর আমাকে বাদ দিতে চাইবে কেন সবাই?”

মানুষের ভুল ধারণা তার উপর আছে জানিয়ে তামিম আরো জানান, “আসলে মানুষ আমাকে উদ্ধত ভাবে। আমি কিভাবে তাদের বুঝাই, আমি উদ্ধত নই। খুব সাধারণভাবে একটা জিনিস চিন্তা করুন, রাস্তা দিয়ে হাটছেন, কাউকে চিনেন না, জানেন না? তখন কি অপরিচিত কারো সাথে মন খুলে কথা বলতে পারবেন? কিংবা তার সাথে কি ঠাট্টাতামাসা করবেন? পারবেন না এবং করবেন না।”

Related Articles

Close