বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহের কালীগঞ্জে আ’লীগের ইউপি চেয়ারম্যান ‘আটক’ তদ্বীরে মুক্তি

jinaidaahজাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মো. আইয়ুুব হোসেন খানকে যশোর ডিবি পুলিশ আটক করার পর চাপের মুখে ছেড়ে দিতে বাধ্য হয়েছে বলে অভিযোগ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, মঙ্গলবার দিনগত রাতে যশোর শহরের পুরাতন কসবা কাঁঠালতলার একটি বাড়ি থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যায়।

এরপর থেকে দুই দিন তিনি নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার তাকে ছেড়ে দেওয়া হয়। তবে যশোর ডিবির ওসি ইমাউল হক জানিয়েছেন আইয়ুব হোসেন নামে কাউকে তারা আটক করেনি।

আইয়ুব হোসেন খান কালীগঞ্জ উপজেলার কাষ্টভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান। এছাড়া তিনি উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। কাষ্টভাঙ্গা ইউপি মেম্বার রওশন আলী বলেন, ‘আমি শুনেছি চেয়ারম্যান আইয়ুবকে ডিবি যশোর থেকে ধরে নিয়ে গেছে।

তবে কেন নিয়ে গেছে তা জানি না।’ তিনি দাবি করেন, চেয়ারম্যান সাহেব ভালো মানুষ। তিনি মানুষের বিপদে-আপদে পাশে থাকেন।

তাকে নিশ্চয় পুলিশ অন্যায় ভাবে ধরে হয়রানি করার জন্য আটক করেছে। কালীগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি রেজাউল ইসলাম রেজা জানান, যশোর বাঘারপাড়া এলাকার একটি অপরাধ মূলক ঘটনায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য যশোর ডিবি পুলিশ নিয়ে গেছে।

এদিকে কালীগঞ্জ থানা পুলিশ বলেন, ‘শুনেছি যশোর ডিবি পুলিশ চেয়ারম্যান আইয়ুবকে আটক করেছে। তবে কেন আটক করেছে তা জানি না।’ যশোরের পুলিশের একটি সুত্রে জানা গেছে, যশোরে গোলাগুলিতে নিহত সন্ত্রাসী আজাদুর রহমান টোটনের আশ্রয়দাতা হচ্ছে ইউপি চেয়ারম্যান আইয়ূব হোসেন।

Tags

Related Articles

Close