বাংলাদেশসর্বশেষ নিউজ

ঝিনাইদহের সেই দিনমজুর মসলেমের জন্য সু-খবর

Poorman Moslem-jhenaidah (1)জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের সেই দিনমজুর মসলেমের জন্য সু-খবর , খোয়া ভাঙ্গা সত্তর বছরের সেই বৃদ্ধ মসলেম শাহ বয়স্ক ভাতা পেতে যাচ্ছেন। ফেসবুক,অনলাইন নিউজ পোর্টাল সহবিভিন্ন পত্রিকায় দিনমজুর মসলেমের সংবাদটি প্রকাশিত হওয়ার পরে ভালাবাসায় সিক্ত মসলেম শাহের বাড়ি পরিদর্শনে গিয়েছিলেন ঝিনাইদহ শহর সমাজসেবা অফিসার  মোঃ হোসেন খান।
তিনি উপ-পরিচালক ঝিনাইদহ আব্দুল মতিন সাহেবের মাধ্যমে মসলেমকে একটি ভাতা ও তার পরিবারকে অনুদান দেওয়ার প্রক্রিয়া শুরু করেছেন। এরই অংশ হিসেবে বুধবার দুপুরে মসলেম শাহের জীর্ন কুটিরে যান মোঃ হোসেন খান। এ সময় তিনি মসলেমের স্ত্রী ও দুই বউমার সাথে কথা বলেন।

দিনমজুর মসলেম শহ এ সময় খোয়া ভাঙ্গতে বাইরে ছিলেন। ফেসবুকে যে সব বন্ধু, সরকারী কর্মকর্তা, বিশেষ করে বিভাগীয় কমিশনার খুলনা ও এ২আই প্রোগ্রাম ক্যাপাসিটি উন্নয়ন বিশেষজ্ঞ, প্রধানমন্ত্রীর কার্যালয়, ঢাকা, মানিক মাহমুদ সহ অন্যান্য সরকারী কর্মকর্তা, সমাজকর্মী ও ফেসবুক,অনলাইন নিউজ পোর্টাল সহবিভিন্ন পত্রিকা যারা মসলেমের পাশে দাড়িয়ে খবরটি শেয়ার করে সহানুভতি জানিয়েছেন, তাদেরকে দিনমজুর মসলেমে অভিনন্দন জানিয়েছেন।

Tags

Related Articles

Close