বাংলাদেশ

চালক ও ব্যবসায়ীকে অচেতন করে ১২ টি গরু ৫০ হাজার টাকা সহ ট্রাক ছিনতায় !

Driver and Helfer Pic-jhenaidah (3)জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপা উপজেলার চড়িয়ারবিল নামক স্থান থেকে ১২টি গরুসহ একটি ট্রাক ডাকাতি করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ডাকাতরা পিটিয়ে ও চেতনানাশত ওসুধ দিয়ে ৫ জনকে অসুস্থ্য করে ফেলে রেখে যায়।

খবর পেয়ে সোমবার সকালে ফায়ার সার্ভিসের কর্মীরা অজ্ঞান অবস্থায় মজনুর রহমান, জয়নাল, লালন ও আব্দুল হান্নানসহ চুয়াডাঙ্গার ৫ গরু ব্যবসায়ীকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। আহত গরু ব্যবসায়ী জয়নাল জানান, রোববার রাতে চুয়াডাঙ্গা থেকে ১২টি গরু নিয়ে তারা কুমিল্লায় যাচ্ছিল।

পথিমধ্যে শৈলকুপার চড়িয়ারবিল নামক স্থানে পৌছালে গরু বহনকারী ট্রাকটি নষ্ট হয়ে যায়। রাত ১২টার দিকে ট্রাকটি সারানোর পর তারা গাড়িতে উঠতেই ডাকাতরা তাদের লাঠি দিয়ে পিটিয়ে আহত করে এবং ৫ জনকে অজ্ঞান করে। এর পর তাদের মনদডাঙ্গা এলাকায় ফেলে রেখে যায়। তিনি আরো জানান, ডাকাতরা তাদের ১২টি গরুসহ ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।

শৈলকুপা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোস্তাফিজুর রহমান জানান, সোমবার সকাল ৬টার দিকে খবর পেয়ে তারা ঐ ৫ জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। গরু ব্যবসায়ী জয়নালের জ্ঞান ফেরার পর তিনি ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে দুপুরে পালিয়ে যায়।

বাকি ৪ জনের এখনো জ্ঞান ফিরেনি। তিনি জানান, প্রাথমিক ভাবে দেখা গেছে আহতদের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে ও চেতনানাশক ওষুধ দিয়ে অজ্ঞান করা হয়েছে।

শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আহতদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষটি তদন্ত করে দেখা হচ্ছে। আহতদের জ্ঞান ফিরলে বিস্তারিত জানা যাবে বলেও ওসি জানান।

Tags

Related Articles

Close