বাংলাদেশসর্বশেষ নিউজ

টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ১২

tan accidentমুুক্তার হাসান, টাঙ্গাইল থেকে: ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে পৃথক দুর্ঘটনায় শিশু সহ ৫জন নিহত ও ১২জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকালে বাসাইল উপজেলার করাতিপাড়ায় ট্রাক-কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষে ৪ জন এবং করটিয়া হাট বাইপাস এলাকায় ট্রাকের ধাক্কায় মোটর সাইকেলে থাকা এক শিশু নিহত হয়।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হচ্ছেন, রংপুর জেলার পীরগাছা উপজেলার মনিরামপুর গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে আব্দুর রহিম (৪০), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার উজানবুচাগাড়ি গ্রামের কামেল উদ্দিনের ছেলে অজিদ (৩০) ও মোটর সাইকেল আরোহী মির্জা সাদিয়া (৫)।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক রাম প্রসাদ ঘোষ জানান, সকাল সাড়ে ৮টার দিকে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান করাতিপাড়া বাইপাস এলাকায় পৌছলে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের সাথে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কাভার্ডভ্যান চালক নিহত ও ১৩ জন আহত হয়। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় অপর তিন জনের মৃত্যু হয়।

অপরদিকে সকাল সাড়ে ৯টার দিকে ঘাটাইল থেকে একটি মোটর সাইকেল দেলদুয়ার যাওয়ার সময় মহাসড়কের করটিয়া হাট বাইপাস এলাকায় পৌছলে পিছন থেকে একটি কাভার্ড ভ্যান মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটর সাইকেলে থাকা মির্জা সাদিয়া নামের এক শিশু নিহত ও তার পিতা মির্জা আরফান (৩৫) ও মা মোস্তাকিমা (২৫) আহত হয়। তাদের টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের বাড়ী ঘাটাইল উপজেলার গুচদত্ত গ্রামে। আহত মির্জা আরফান দেলদুয়ার উপজেলার সূর্যের হাসি ক্লিনিকে কর্মরত।

Related Articles

Close